ঢাকা     শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৬ ১৪৩১

নড়াইলের শেখহাটি ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

নড়াইল প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৬, ২১ সেপ্টেম্বর ২০২৪  
নড়াইলের শেখহাটি ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

নড়াইলের সদর উপজেলার শেখহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা গোলক বিশ্বাসের দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় শেখহাটি ইউনিয়নবাসীর উদ্যোগে শেখহাটি তপনবাগ মাধ্যমিক বিদ্যালয়ের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে ‘অপসারণ চাই, অপসারণ চাই, দুর্নীতিবাজ গোলক চেয়ারম্যানের দ্রুত অপসারণ চাই’ বলে শ্লোগান দিয়ে ঝাড়ু হাতে মিছিল নিয়ে শেখহাটি বাজার এলাকা প্রদক্ষিণ করেন। 

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন- আব্দুর রব বাপ্পী, মোহাম্মদ মাসুম খান, ইকরাম হোসেন, পরেশ দাস, ছিয়ারন নেসাসহ প্রমুখ। বক্তারা বলেন, চেয়ারম্যান গোলক বিশ্বাস গত দেড় মাস ইউনিয়ন পরিষদে না আসায় নাগরিক সেবা চরমভাবে ব্যাহত হচ্ছে। চেয়ারম্যান অনুপস্থিত থাকায় নাগরিক সনদ, জন্ম-মৃত্যু সনদ, ওয়ারিশ কায়েম সনদসহ বিভিন্ন ধরনের নাগরিক সেবা থেকে বঞ্চিত হচ্ছেন ইউনিয়নে বসবাসকারী নারী-পুরুষেরা। 

ইউপি চেয়ারম্যান দলীয় প্রভাব খাটিয়ে স্বেচ্ছাচারই হয়ে ক্ষমতার অপব্যবহার করে ব্যাপক দুর্নীতি করেছেন। জন্ম সনদ থেকে শুরু করে বয়স্ক ভাতা কার্ড, বিধবা ভাতা কার্ড, প্রতিবন্ধী ভাতা কার্ডসহ বিভিন্ন নাগরিক সেবা প্রদানে গরীব, দুস্থ ও অসহায় মানুষের কাছ থেকে অনৈতিকভাবে টাকা গ্রহণ করেছেন। 

অভিযুক্ত ইউপি চেয়ারম্যান গোলক বিশ্বাস বলেন, আমি কোনো অনিয়ম ও দুর্নীতির সঙ্গে জড়িত নই। প্রতিপক্ষরা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে নানা অপবাদ দিচ্ছে। 

নড়াইল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন বিশ্বাস বলেন, চেয়ারম্যান গোলক বিশ্বাসের অনুপস্থিতির কথা শুনেছি। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শরিফুল/ইমন


সর্বশেষ

পাঠকপ্রিয়