ঢাকা     শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৬ ১৪৩১

ঝিনাইদহে স্কুলের ইজিবাইক উল্টে ১২ শিক্ষার্থী আহত

ঝিনাইদহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৫, ২১ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৩:১২, ২১ সেপ্টেম্বর ২০২৪
ঝিনাইদহে স্কুলের ইজিবাইক উল্টে ১২ শিক্ষার্থী আহত

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বালিয়াডাঙ্গা এলাকায় ন্যাশনাল প্রি-ক্যাডেট স্কুলের ইজিবাইক উল্টে অন্তত ১২ শিক্ষার্থী আহত হয়েছেন। 

শনিবার (২১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে একজনকে যশোরে রেফার্ড করা হয়েছে। 

আহতরা হলেন- ফরহান হোসেন (১০), মুক্তা খাতুন (১৪), সিয়াম হোসেন (১০), আজিবার রহমান (৫), তানিম হোসেন (৫), আবিদ খান (১২), ঐশী খাতুন (৯), ওয়ালিদ হোসেন (১৩), হুজাইফা খাতুন (১২), আমির হামজা (৮), রোকন হোসেন (১৩) ও আরিফ হোসেন (১১)। এরমধ্যে আজিবার রহমানের অবস্থা গুরুতর হওয়ায় তাকে যশোরে রেফার্ড করা হয়েছে। 

আহত শিক্ষার্থীরা জানায়, উপজেলার দাদপুর এলাকা থেকে ফেরার পথে ইজিবাইক চালক দ্রুত গতিতে চালাচ্ছিলেন। এ সময় তাকে নিষেধ করলেও তিনি শোনেননি। পথিমধ্যে বালিয়াডাঙ্গা এলাকার মির্জাবাড়ি মোড়ে পৌঁছালে একটি শিশুকে ধাক্কা দিয়ে উল্টে যায় ইজিবাইকটি। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। 

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক শিশির ভট্টাচার্য জানান, আহত অবস্থায় ১২ শিক্ষার্থীকে হাসপাতালে আনা হয়। এরমধ্যে দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে ও একজনকে যশোরে রেফার্ড করা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় ফিরে গেছে।

শাহরিয়ার/ইমন


সর্বশেষ

পাঠকপ্রিয়