ঢাকা     শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৬ ১৪৩১

রাজবাড়ীতে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

রাজবাড়ী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৪, ২১ সেপ্টেম্বর ২০২৪  
রাজবাড়ীতে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

রাজবাড়ীর কালুখালী উপজেলায় নাজমুল হোসেন মোল্লা (৩২) নামের এক যুবককে চোর সন্দেহে পিটিয়ে হত্যা করেছেন স্থানীয় লোকজন বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার (২০ সেপ্টেম্বর) সকালে উপজেলার রতনদিয়া হরিণবাড়িয়া গ্রামে ঘটনাটি হয়। পুলিশ জানিয়েছে, নিহত নাজমুল পেশাদার চোর। তার বিরুদ্ধে ১১টি চুরির মামলা রয়েছে।

নিহত নাজমুল ফরিদপুর জেলার মধুখালী উপজেলার গাড়াখোলা গ্রামের আহম্মেদ মোল্লার ছেলে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ ভোরের দিকে হরিণবাড়িয়া গ্রামে চোর সন্দেহে নাজমুলকে আটক করে গণপিটুনি দেয় স্থানীয়রা। সকাল সাড়ে ৮টার দিকে আহত অবস্থায় তাকে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইসরাত জাহান উম্মন জানান, ‌সকাল পৌনে ৯টার দিকে হাসপাতালের সিঁড়িতে কে বা কারা আহতা এক যুবককে ফেলে রেখে যায়। তাকে হাসপাতালে ভর্তি করা হয়। আহত ব্যক্তি নিজের নাম ঠিকানা শুধু বলতে পেরেছিল। দুপুর সাড়ে ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বিষয়টি কালুখালী থানার পুলিশকে অবহিত করা হয়েছে।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জাহেদুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। স্থানীয়ভাবে জানা গেছে নাজমুলসহ তিন ব্যক্তি পল্লী বিদ্যুতের ট্রান্সফরমার চুরি করে ফিরছিলেন। সে সময় এলাকাবাসী টের পেয়ে তাদের ধাওয়া করে। দুই ব্যক্তি পালিয়ে গেলেও ধরা পড়েন নাজমুল। উত্তেজিত জনতা তাকে গণপিটুনি দেয়। শনিবার দুপুরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এব্যাপারে কালুখালী থানায় মামলা হয়েছে। 

তিনি আরও জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।  নাজমুলের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১১টি চুরির মামলা রয়েছে। 

রবিউল/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়