ঢাকা     রোববার   ২২ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৭ ১৪৩১

মিঠাপুকুরে বাস-ট্রাক্টর সংঘর্ষে নিহত ২

রংপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৫, ২১ সেপ্টেম্বর ২০২৪  
মিঠাপুকুরে বাস-ট্রাক্টর সংঘর্ষে নিহত ২

রংপুরের মিঠাপুকুরে যাত্রীবাহী বাসের সঙ্গে ইটভাঙা ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন।

শনিবার (২১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮ টার সময় উপজেলার ঢাকা রংপুর হাইওয়ের শঠিবাড়ি এলাকায় ড্রিম প্লাস পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন বড়দারগাহ হাইওয়ে থানার সার্জেন্ট আব্দুর রাশেদ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার রাত সাড়ে ৮টার সময় ঢাকা থেকে রংপুরগামী সৌখিন পরিবহনের এটি বাস ড্রিম প্লাস পেট্রোল পাম্পের সামনে পৌঁছায়। এমন সময় রাস্তার পশ্চিম থেকে পূর্বপাশে দ্রুতগতিতে পারা হচ্ছিলো একটি ইটভাঙ্গা ট্রাক্টর। আচমকা সামনে এসে পড়ায় বাসটি সজোরে ধাক্কা দেয় ট্রাক্টরে। এতে দুমড়ে-মুচড়ে যায় ট্রাক্টরটি। এ সময় ট্রাক্টরে থাকা দুই ব্যক্তি ঘটনাস্থলেই মারা যান।

নিহতরা হলেন- রাজশাহীর চারঘাট থানার হলদিবাড়ি এলাকার মৃত আব্দুল মতিনের ছেলে হাছেন মিয়া (৪০) ও একই এলাকার মৃত খোদা বকসের ছেলে সেলিম মিয়া।

নিহত দুজনের মরদেহ বর্তমানে মিঠাপুকুর বড় বরদরগা হাইওয়ে থানায় রয়েছে। 

বড়দরগা হাইওয়ে থানার সার্জেন্ট আব্দুর রাশেদ বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত আমরা ঘটনায় স্থলে যাই এবং পরিস্থিতি স্বাভাবিক করি। এ ঘটনায় ইটভাঙ্গা গাড়িতে অবস্থানরত দুই ব্যক্তি নিহত হয়েছে। বাসটিকে আটক করা হয়েছে। এ ঘটনায় আর কেউ হতাহত হয়নি।’

মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, মিঠাপুকুর শঠিবাড়িতে ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী সৌখিন পরিবহনের সাথে ইটভাঙ্গার ট্রাক্টরের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুজন নিহত হয়েছেন।’

আমিরুল/সনি


সর্বশেষ

পাঠকপ্রিয়