ঢাকা     রোববার   ২২ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৭ ১৪৩১

কক্সবাজারে শিশু হত্যা: সন্দেহভাজন ২ জন আটক

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৩, ২২ সেপ্টেম্বর ২০২৪  
কক্সবাজারে শিশু হত্যা: সন্দেহভাজন ২ জন আটক

কক্সবাজারের টেকনাফ উপজেলায় বস্তাবন্দি করে শিশু হত্যায় জড়িত সন্দেহ দুইজনকে আটক করেছে পুলিশ। রোববার (২২ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপ ডাঙ্গুরপাড়ায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। আটকরা হলেন, নুর হাফেজ ও আল কামাল। তারা দুইজনেই ওই এলাকার বাসিন্দা।

নিহত তাহমিনা আক্তার (৭) সাবরাং ইউনিয়নের ডাঙ্গুরপাড়ার আব্দুল জলিলের মেয়ে। সে স্থানীয় নূরাণী মাদ্রাসার প্রথম শ্রেণীর ছাত্রী ছিল।  

আরো পড়ুন:

ওসি গিয়াস উদ্দিন বলেন, শিশুকে বস্তাবন্দি করে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে দুইজনকে আটক করা হয়। ঘটনার রহস্য উদঘাটনে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান তিনি।

নিহতের লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

স্বজনরা বলেন, তাহমিনা শনিবার (২১ সেপ্টেম্বর) সকালে খেলতে গিয়ে নিখোঁজ হয়। দীর্ঘ সময় পরও সন্ধান না পেয়ে তার পরিবার পুলিশকে অবগত করে। রাত ৯টার দিকে এলাকাবাসী শাহপরীর দ্বীপে বাড়ির সামনে শিশুর বস্তাবন্দি মরদেহ দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে। 

তারেকুর/বকুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়