ঢাকা     রোববার   ২২ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৭ ১৪৩১

রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২২, ২২ সেপ্টেম্বর ২০২৪  
রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই

রাজশাহীতে চালককে হত্যা করে তার রিকশা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। শনিবার (২১ সেপ্টেম্বর) দিবাগত রাতে এমন ঘটনা ঘটে বলে ধারণা করা হচ্ছে। রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহীর দামকুড়া থানার কাজীপুর ল-পাড়া গ্রামের আমবাগানে নিহত রিকশা চালকের মরদেহ পাওয়া যায়।

নিহত রিকশাচালকের নাম মো. সাজিমুল (৩৫)। দামকুড়া থানার বাথানবাড়ি গ্রামে তার বাড়ি। বাবার নাম মো. আলম। দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

ওসি রিয়াজুল ইসলাম জানান, সাজিমুল এক ব্যক্তির ব্যাটারিচালিত রিকশা ভাড়ায় চালাতেন। শনিবার বিকালে তিনি রিকশা নিয়ে বের হয়ে আর বাড়ি ফেরেননি। রোববার দুপুরে স্থানীয়রা আমবাগানে তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে মরদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে। এরপর ময়নাতদন্তের জন্য মরদেহটি রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। 

আরো পড়ুন:

ওসি জানান, নিহত সাজিমুলের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, হাতুড়ি ও লাঠি দিয়ে পিটিয়ে তাকে হত্যা করা হয়েছে। ঘটনাস্থলে সাজিমুলের রিকশাটি পাওয়া যায়নি। এই রিকশার জন্য তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

তিনি আরও জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনতেও কাজ করছে। 
 

কেয়া/বকুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়