ঢাকা     রোববার   ২২ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৭ ১৪৩১

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১০, ২২ সেপ্টেম্বর ২০২৪  
মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুই জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে কালকিনিতে ব্যাটারি চালিত ভ্যানের ধাক্কায় মোসা. হাবিবা (২) এবং মাদারীপুর সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের আড়িয়াল খা সেতুর টোল প্লাজার কাছে ট্রাকের ধাক্কায় অটোরিকশার যাত্রী রাফসান মোল্লা নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচ জন। রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে ঘটনা দুটি হয়।

মারা যাওয়া হাবিবা কালকিনি পৌর এলাকার চরবিভাগদী গ্রামের রাসেদ মুন্সির মেয়ে। 

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, আজ দুপুরে হাবিবা তার পরিবারের সঙ্গে বাড়ি থেকে বের হয়। পৌর এলাকার কালকিনি-খাসেরহাট সড়কের বিভাগদী গ্রামের একটি বেকাকির সামেন আসার পর হাবিবা দৌঁড়ে সড়কের ওপর চলে যায়। এসময় ব্যাটারি চালিত ভ্যানের ধাক্কায় গুরুতর আহত হয় সে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে হাবিবাকে বরিশাল শের ই বাংলা মেডিক্যাল হাসপাতালে পাঠানো হয়। পথিমধ্যে হাবিবা মারা যায়। 

আরো পড়ুন:

এদিকে, আজ দুপুরে মাদারীপুর সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের আড়িয়াল খা সেতুর টোল প্লাজার সামনে একটি ট্রাক অটোরিকশাকে ধাক্কা দেয়। এ ঘটনায় রাফসান মোল্লা নামে কিশোর নিহত হয়। আহত হন পাঁচ জন। 

পুলিশ জানায়, সদর উপজেলার খোয়াজপুর থেকে একটি অটোরিকশা মাদারীপুর শহরের দিকে যাচ্ছিল। দ্রুতগতির একটি ট্রাক অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এ ঘটনায় অটোরিকশার এক যাত্রী নিহত ও পাঁচ যাত্রী আহত হন।

মাদারীপুরের পুলিশ সুপার মো. সাইফুজ্জামান বলেন, সড়কে দুই জনের মৃত্যুর ঘটনায় পুলিশ প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেবে।

বেলাল/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়