ঢাকা     রোববার   ২২ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৭ ১৪৩১

নড়াইলে বিএনপি নেতাদের বাড়ি ভাঙচুর, আহত ৫

নড়াইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৩, ২২ সেপ্টেম্বর ২০২৪  
নড়াইলে বিএনপি নেতাদের বাড়ি ভাঙচুর, আহত ৫

নড়াইলের সদর উপজেলার বিলডুমুরতলা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বিএনপির পাঁচ জন আহত হয়েছেন। এসময় তাদের বাড়িঘর ভাঙচুর করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নড়াইল সদর থানায় ১২ জনের বিরুদ্ধে মামলা করেছেন যুবদল নেতা সোহেল মোল্যা। 

আহতরা হলেন- এখলাস মোল্যার স্ত্রী ঝর্ণা বেগম (৪০), কেরামত মোল্যার স্ত্রী পাখিয়া বেগম (৫৫), ইলিয়াস মোল্যার স্ত্রী পারভীন বেগম (৩০), মনিবাবু (৪৫) ও মফিজুর মোল্যা (৪০)। তাদের নড়াইল জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, গতকাল শনিবার (২১ সেপ্টেম্বর) সদর উপজেলার হবখালী ইউনিয়ন বিএনপির (স্থগিত কমিটি) সভাপতি হুমায়ুন মোল্যা স্থানীয় আওয়ামী লীগ নেতাদের সঙ্গে মিলে বিএনপির অপর গ্রুপের নেতাকর্মীদের বাড়িতে হামলা চালান। এসময় হামলাকারীরা বাড়ি ভাঙচুর করে। তারা নড়াইল জেলা বিএনপির স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক রিয়াজুল ইসলাম টিংকু গ্রুপের পাঁচ জনকে মারধর করে আহত করে। তাদের মধ্যে তিনজন নারী। 

আরো পড়ুন:

নড়াইল জেলা বিএনপির স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক রিয়াজুল ইসলাম টিংকু বলেন, আধিপত্য বিস্তার করতে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বিএনপি নেতা হুমায়ুন মোল্যা নিজ দলীয় নেতাকর্মীদের বাড়ি ভাঙচুর করেছেন। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ উপেক্ষা করে হুমায়ুন মোল্যা আওয়ামী লীগ নেতাকর্মীদের অনুপ্রবেশ করিয়ে বিএনপির ত্যাগী নেতাকর্মীদের শায়েস্তা করছেন।  

তিনি আরও বলেন, হবখালী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহ্বায়ক হাফিজুর মোল্যা, আনসার সদস্য রিপন মোল্যা, আসাদ মোল্যা ও ইলিয়াস মোল্যার বাড়ি ভাঙচুর করা হয়েছে। এঘটনায় যুবদল নেতা সোহেল মোল্যা বাদী হয়ে গতকাল শনিবার রাতে ১২ জনকে আসামি করে নড়াইল সদর থানায় মামলা করেন।

হবখালী ইউনিয়ন বিএনপির সভাপতি হুমায়ুন মোল্যা নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করে বলেন, প্রতিপক্ষের লোকজন ষড়যন্ত্র করে আমাদের লোকজনের ওপর দোষ চাপাচ্ছেন। 

রোববার (২২ সেপ্টেম্বর) নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, বিলডুমুরতলা গ্রামে প্রতিপক্ষের ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শরিফুল/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়