ঢাকা     রোববার   ২২ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৭ ১৪৩১

বগুড়ার হত্যা মামলরা আসামিসহ ২ জনকে কুপিয়ে হত্যা

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৮, ২২ সেপ্টেম্বর ২০২৪  
বগুড়ার হত্যা মামলরা আসামিসহ ২ জনকে কুপিয়ে হত্যা

নিহত সাগর

বগুড়ার শাজাহানপুরের শীর্ষ সন্ত্রাসী ও একাধিক হত্যা মামলার আসামি সাগর তালুকদার এবং তার সহযোগী স্বপনকে কুপি‌য়ে হত্যা ক‌রে‌ছে দুর্বৃত্তরা। এ সময় সাগ‌রের অপর এক সহ‌যো‌গী‌ আহত হন।

রোববার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার শাবরুল ছোট মণ্ডলপাড়া এলাকায় হত্যাকাণ্ডটি ঘটে। বিষয়‌টি নিশ্চিত করেছেন আশেকপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হযরত আলী।  

নিহত ও আহতদের প্রত্যেকের বাড়ি শাজাহানপুর উপ‌জেলার আশেকপুর ইউনিয়‌নের সাবরু‌ল গ্রামে।

আরো পড়ুন:

ইউপি চেয়ারম্যান হযরত আলী ব‌লেন, ‌‘আজ সন্ধ্যায় সাগর তার দুই সহযোগীকে নিয়ে মোটরসাইকেলে শাবরুলের দিকে আসছিলেন। ছোট মণ্ডলপাড়া এলাকায় একদল দুর্বৃত্ত তাদের ওপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। ঘটনাস্থলেই সাগর ও স্বপন নিহত হন। গুরুতর আহত হন একজন। তাকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান স্থানীয় লোকজন।’ 

তিনি আরো ব‌লেন, ‘সাগর তালুকদার শাজাহানপুর এলাকায় সাধারণ মানুষের মধ্যে দীর্ঘদিন ধরে ত্রাসের রাজত্ব কায়েম করে রেখেছিলেন। যে কার‌ণে এলাকার লোকজন তার ভ‌য়ে ভীত ছি‌ল। সম্প্রতি জেল থে‌কে মুক্ত হওয়ার পর এলাকায় চাঁদাবাজি, দখল ও সন্ত্রাসী কর্মকাণ্ড চালা‌চ্ছি‌ল সাগর ও তার সহযোগীরা।

শাজাহানপুর থানার এসআই ফারুক হোসেন বলেন, ‘আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যাচ্ছি।  যাওয়ার পর বিস্তারিত জানা যাবে।’ 

বগুড়ার অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার (সদর সা‌র্কেল) শরাফত ইসলাম ব‌লেন, ‘সাগ‌র তালুকদা‌রের বিরু‌দ্ধে সাবরুলের সিহাব বাবু, প্রভাষক পারভেজ হত্যাসহ ১৫-২০টি মামলা র‌য়ে‌ছে।’ 

এনাম/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়