ঢাকা     সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৮ ১৪৩১

কষ্টের কথা রেকর্ড করে যুবকের আত্মহত্যা

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪২, ২৩ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১০:২৯, ২৩ সেপ্টেম্বর ২০২৪
কষ্টের কথা রেকর্ড করে যুবকের আত্মহত্যা

মরদেহের পাশ থেকে উদ্ধার হওয়া চিরকুট।

গাজীপুরের শ্রীপুরে মো. মিরাজ উদ্দিন (৩৪) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় মরদেহের পাশে থাকা একটি চিরকুটও উদ্ধার করে পুলিশ। চিরকুটে লেখা, ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী না। আমার যত ব্যথা আছে, সব মোবাইলে রেকর্ডিং করা আছে।’ 

রোববার (২২ সেপ্টেম্বর) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জয়নাল আবেদীন মণ্ডল।

এর আগে শনিবার (২১ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার রাজাবাড়ী ইউনিয়নের সাটিয়াবাড়ী গ্রাম থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে শ্রীপুর থানা পুলিশ। 

নিহত মিরাজ উদ্দিন বাগেরহাটের মোড়লগঞ্জ উপজেলার পঞ্চকরণ গ্রামের মো. ইদ্রিস আলীর ছেলে। 

ওসি বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের পাশে একটি চিরকুট পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

চিরকুটের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

স্থানীয়রা জানান, কয়েক বছর ধরে ওই এলাকায় স্ত্রীসহ থাকতেন মিরাজ। তিনি একটি কারখানায় কাজ করতেন। তিন মাস আগে মিরাজের স্ত্রী মারা যান। এরপর থেকে সেই ভাড়াবাড়িতে একাই থাকতেন। স্ত্রীর মৃত্যুর পর তিনি মানসিক চাপে পড়েন। এতে করে তিনি কাজে মনোযোগী হতে পারতেন না। ধারণা করা হচ্ছে, স্ত্রী মৃত্যুর পর মানসিক চাপে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। গতকাল রাত ১১টার দিকে ঘরের আড়ায় রশি প্যাঁচানো ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়া হয়।

রফিক/ইমন


সর্বশেষ

পাঠকপ্রিয়