ঢাকা     সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৮ ১৪৩১

ইউপি চেয়ারম্যানকে কার্যালয় থেকে বের করে দিলেন বিএনপি নেতাকর্মীরা

নাটোর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৬, ২৩ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৩:২৭, ২৩ সেপ্টেম্বর ২০২৪
ইউপি চেয়ারম্যানকে কার্যালয় থেকে বের করে দিলেন বিএনপি নেতাকর্মীরা

ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান কালু। ফাইল ফটো

নাটোর সদর উপজেলার লক্ষ্মীপুর খোলাবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুজ্জামান কালুকে তার কার্যালয় থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে। এই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এই ঘটনা ঘটে। ভিডিওতে দেখা যায়, লক্ষ্মীপুর খোলাবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুজ্জামান কালু তার নিজ অফিসে বসে ছিলেন। হঠাৎ তিন থেকে চারজন যুবক সেখানে এসে তাকে ইউনিয়ন পরিষদ থেকে চলে যেতে বলেন। চেয়ারম্যান বসে কথা বলতে চাইলে তারা কথা না বলে দ্রুত ইউনিয়ন পরিষদ থেকে বের হয়ে যেতে তাগাদা দিতে থাকেন। একপর্যায়ে বাধ্য হয়ে ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান কালু তার কার্যালয় থেকে বের হয়ে চলে যান।

ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান কালু বলেন, টিসিবির পণ্য বিতরণের উদ্বোধন করে রুমে গিয়ে বসতেই স্থানীয় বিএনপির কিছু লোকজন এসে বলে, বাইরে চলেন কথা আছে। এখানেই বলতে বললে তারা উত্তেজিত হয়ে ওঠে। একপর্যায়ে বাধ্য হয়ে বাইরে গেলে তারা বলেন, আপনি আর ইউনিয়ন পরিষদে আসবেন না, বাসাতেই থাকবেন।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ বলেন, ইউনিয়ন পরিষদের মেম্বার-চেয়ারম্যানরা যদি দুর্নীতি করে থাকে কিংবা অন্য অভিযোগ থাকে সেক্ষেত্রে আইনগত ব্যবস্থা নেওয়া দরকার। কাউকে জোরপূর্বক বের করে দেওয়া উচিত নয়, এটা অন্যায়।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আকতার জাহান সাথী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে সেনাবাহিনীর একটি দল পাঠানো হয়েছিল। কিন্তু তার আগেই চেয়ারম্যান কার্যালয় থেকে চলে যান।

নাটোর সদর থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম বলেন, এ বিষয়ে এখন পর্যন্ত আমাদের কাছে কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

আরিফুল/কেআই


সর্বশেষ

পাঠকপ্রিয়