ঢাকা     সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৮ ১৪৩১

সাভারে বাবা-ছেলে হত্যার ঘটনায় গ্রেপ্তার ২

সাভার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৩, ২৩ সেপ্টেম্বর ২০২৪  
সাভারে বাবা-ছেলে হত্যার ঘটনায় গ্রেপ্তার ২

ঢাকার সাভারের আমিন বাজার এলাকায় চাঞ্চল্যকর বাবা-ছেলের হত্যাকাণ্ডের ঘটনায় মূলহোতা সিরাজগঞ্জের আনিস সরদার (২৬) ও চাঁপাইনবাবগঞ্জের আদিল বিশ্বাসকে (২৪) গ্রেপ্তার করেছে র‌্যাব-৪।

সোমবার (২৩ সেপ্টেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় সাভারের নবীনগরে র‌্যাব-৪ সিপিসি-২ কোম্পানি কমান্ডার মেজর জালিস মাহমুদ খান।

এর আগে, রোববার আমিন বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। 

গত ২ সেপ্টেম্বর সাভারের আমিন বাজার রুপালি-সৈকত হাউজিং এর ভেতরে গরুর খামারি ও তার শিশু সন্তানের অর্ধ গলিত মৃতদেহ পাওয়া যায়। নিহত ফুয়াদুল ইসলাম (৫৪) মেহেরপুর জেলার গাংনী থানার কাজীপুর গ্রামের বাসিন্দা। রুপালি-সৈকত হাউজিং এর ভেতরে গরুর খামার পরিচালনা করছিলেন তিনি। সঙ্গে ছিল তার দেড় বছর বয়সী শিশু সন্তান আশিক। 

র‍্যাব জানায়, ঘটনায় দিন গ্রেপ্তার দুইজনসহ তাদের আরও কয়েকজন সহযোগী মিলে ফুয়াদুল ইসলাম ও তার শিশু পুত্রকে গলা কেটে হত্যা করে। পরে লাশ গুম করতে খামারের ভেতরে মাটিচাপা দিয়ে রাখা হয়। এর কিছুদিন পর শেয়াল মাটি খুড়ে ওই লাশ বের করে ফেলে। ওই ঘটনায় তদন্তের পর দুইজনকে গ্রেপ্তার করে র‍্যাব। 

গ্রেপ্তারকৃতদের বরাত দিয়ে র‍্যাব আরও জানায়, তারা দীর্ঘদিন ধরে চুরি ও ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য। ভুক্তভোগীর খামারের গরু চুরি করার জন্য তারা এ হত্যাকাণ্ড ঘটায়। 

র‌্যাব-৪ সিপিসি-২ কোম্পানি কমান্ডার মেজর জালিস মাহমুদ খান বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরিফুল/ইমন


সর্বশেষ

পাঠকপ্রিয়