ঢাকা     সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৮ ১৪৩১

দুই ভাতিজার হাতুড়িপেটায় চাচার মৃত্যু!

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২০, ২৩ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৫:৪৬, ২৩ সেপ্টেম্বর ২০২৪
দুই ভাতিজার হাতুড়িপেটায় চাচার মৃত্যু!

পাবনা সদর উপজেলার ভাড়ারা ইউনিয়নে আপন চাচাকে হাতুড়ি দিয়ে পেটানোর অভিযোগ উঠেছে দুই ভাতিজার বিরুদ্ধে। পরে হাসপাতালে নেওয়ার পথে মারা যান চাচা সাইদুল ইসলাম (৫০)। 

রোববার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় ভাড়ারা ইউনিয়নের চিথুলিয়া ব্রিজের উপরে এ ঘটনা ঘটে।

নিহত সাইদুল ইসলাম সদর উপজেলার চর বলরামপুর গ্রামের আব্দুল হাকিম শেখের ছেলে। তিনি পেশায় কুলির কাজ করতেন।

আর অভিযুক্ত দুই ভাতিজা হলেন তালহা ও তামিম। তারা একই গ্রামের মোহাম্মদ আলী ছেলে। নিহত সাইদুল ইসলামের আপন বড় ভাই মোহাম্মদ আলী পেশায় কৃষক। 

ভাড়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুলতান মাহমুদ খান জানান, কিছুদিন আগে পূর্ব বিরোধের জেরে সাইদুল ইসলাম তার বড় ভাই মোহাম্মদ আলীকে মারধর করেছিলেন। সেই ঘটনায় থানায় মামলাও হয়েছে। 

এলাকাবাসী ও স্বজনদের সূত্রে জানা যায়, রোববার সন্ধ্যায় কাজ থেকে ফিরছিলেন সাইদুল ইসলাম। চিথুলিয়া ব্রিজের উপরে পৌঁছামাত্র সেখানে অবস্থান করা মোহাম্মদ আলীর দুই ছেলে তালহা ও তামিম তাকে হাতুড়ি দিয়ে বেধড়ক পেটায়। পরে এলাকাবাসী ও স্বজনরা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরকালে পথিমধ্যে মারা যান সাইদুল ইসলাম। 

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। সোমবার ময়নাতদন্ত সম্পন্ন হবে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। পূর্ব বিরোধের জেরে হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

শাহীন/টিপু


সর্বশেষ

পাঠকপ্রিয়