ঢাকা     সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৮ ১৪৩১

ব্যাংকের ভিতর থেকে প্রবাসী নারীর টাকা ছিনতাই

বরগুনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০২, ২৩ সেপ্টেম্বর ২০২৪  
ব্যাংকের ভিতর থেকে প্রবাসী নারীর টাকা ছিনতাই

বরগুনার তালতলী উপজেলায় সালমা আক্তার নামে এক প্রবাসী নারীর ব্যাংক থেকে উত্তোলন করা ২৬ হাজার টাকা ব্যাংকের ভিতরে ছিনতাই হওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় সোমবার (২৩ সেপ্টেম্বর) সকালে তালতলী থানায় লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী সালমা আক্তার। 

রোববার (২২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে তালতলী অগ্রণী ব্যাংক শাখায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী সালমা আক্তার উপজেলার ফকিরহাট এলাকার বাছির পহলানের স্ত্রী এবং সৌদি প্রবাসী।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, রোববার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার শহরের তালতলী অগ্রণী ব্যাংক শাখা থেকে ৫০ হাজার টাকা উত্তোলন করেন সালমা আক্তার। এ সময় পাশে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তি তার টাকাগুলো খুচরা করার কথা বলেন। এতে তিনি রাজি হননি। পরে হাত থেকে জোর করে টাকা নিয়ে যায়। এ সময় কোনো কিছু বুঝে উঠার আগে ৫০ হাজার থেকে ২৬ টাকা নিয়ে সটকে পড়েন।

এ বিষয়ে ভুক্তভোগী সালমা আক্তার বলেন, ‘আমি টাকা উত্তোলন করলাম, তখনই ওই ব্যক্তি টাকা খুচরা করার কথা বলেন। এতে আমি রাজি হইনি। পরে আমার হাত থেকে জোর করে টাকা নিয়ে লাপাত্তা হয়ে যায়। আমি সঙ্গে সঙ্গে ব্যাংক কর্তৃপক্ষকে জানালে তারা কোনো পদক্ষেপ নেয়নি।’ 

এ বিষয়ে অগ্রণী ব্যাংকের তালতলী শাখার ম্যানেজার মো. আল-আমিন বলেন, সালমা আক্তার ব্যাংকে ৫০ হাজার টাকার চেক নিয়ে আসেন। ব্যাংক তাকে নিয়ম পদ্ধতি অনুসরণ করে টাকা পরিশোধ করেছে। পরে তিনি নিয়ে বাহিরে চলে গেছেন। এ ঘটনার সঙ্গে ব্যাংক কর্তৃপক্ষের সম্পৃক্ততা নেই।

ব্যাংকে সিসি ক্যামেরা আছে কি-না জানতে চাইলে তিনি বলেন, ‘গতকাল থেকে আমাদের সিসি ক্যামেরা নষ্ট রয়েছে।’ 

এ বিষয়ে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম খান বলেন, ‘এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।’
 

ইমরান/বকুল


সর্বশেষ

পাঠকপ্রিয়