ঢাকা     সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৮ ১৪৩১

বাবার পাশে চিরনিদ্রায় শায়িত হলেন মাহবুবুর রহমান 

পটুয়াখালী (উপকূল) প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৪, ২৩ সেপ্টেম্বর ২০২৪  
বাবার পাশে চিরনিদ্রায় শায়িত হলেন মাহবুবুর রহমান 

বালিয়াতলী গ্রামের নিজ বাড়িতে তৃতীয় জানাজায় হাজার হাজার মানুষ অংশ নেয়

চিরনিদ্রায় বাবার কবরের পাশে শায়িত হলেন পটুয়াখালী-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও পানিসম্পদ প্রতিমন্ত্রী মো. মাহবুবুর রহমান। সোমবার (২৩ সেপ্টেম্বর) আছরের নামাজের পর কলাপাড়া উপজেলার বালিয়াতলী গ্রামের নিজ বাড়িতে তৃতীয় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এর আগে বাদ জোহর কলাপাড়া পৌর শহরের কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে তার দ্বিতীয় জানাজা এবং রোববার (২২ সেপ্টেম্বর) এশার নামাজের পর ঢাকার ডিওএইচএস মসজিদ প্রাঙ্গণে তার প্রথম জানাজা হয়। দলমত নির্বিশেষে হাজার হাজার মানুষ তার তৃতীয় জানাজায় অংশ নেয়।

রোববার (২২ সেপ্টেম্বর) দুপুর ২টায় তিনি ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে বার্ধক্যজনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি স্ত্রী, দুই কন্যা ও নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আরো পড়ুন:

মাহবুবুর রহমান পটুয়াখালী-৪ আসন থেকে তিনি ২০০১, ২০০৮ ও ২০১৪ সালে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হন। ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচিত হওয়ার পর তিনি পানিসম্পদ প্রতিমন্ত্রীর দায়িত্ব পান। ২০০৩ সাল থেকে তিনি কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেন।
 

ইমরান/বকুল 

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়