ঢাকা     সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৮ ১৪৩১

ছাত্রদল নেতার লাশ কবর থেকে উত্তোলন

নারায়ণগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৫, ২৩ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৯:৫৬, ২৩ সেপ্টেম্বর ২০২৪
ছাত্রদল নেতার লাশ কবর থেকে উত্তোলন

জাইদুল ইসলাম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দাফনের ৪৮ দিন পর জাইদুল ইসলাম নামে এক ছাত্রদল নেতার লাশ ময়নাতদন্তের জন্য কবর উত্তোলন করা হয়েছে। সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার সোনাব কবরস্থান থেকে তার লাশ উত্তোলন করা হয়। 

লাশ উত্তোলনের সময় উপস্থিত ছিলেন- পূর্বাচল রাজস্ব সার্কেলের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ওবায়দুর রহমান সাহেল, এসআই সাইফুল ইসলামসহ বিপুল সংখ্যক পুলিশ সদস্য।

এর আগে, গত ৫ আগস্ট রাতে রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ন-আহ্বায়ক জাইদুল ইসলামকে রূপগঞ্জের সীমান্তবর্তী সোনারগাঁও উপজেলার পাকুন্ডা এলাকায় দুর্বৃত্তরা কুপিয়ে ও গুলি করে হত্যা করে। লাশ গুম করার জন্য পাশের একটি পুকুরে ফেলে দিয়ে কচুরিপানা দিয়ে ঢেকে রাখে। রাতেই লাশ উদ্ধার করে নিহতের আত্মীয়রা। পরে তারা জাইদুল ইসলামকে রূপগঞ্জের সোনাব গ্রামের সামাজিক কবরস্থানে দাফন করে। এ ঘটনায় নিহত জাইদুলের মা পুষ্প বেগম বাদী হয়ে সোনারগাঁও থানায় হত্যা মামলা করেন।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট ওবায়দুর রহমান সাহেল বলেন, আজ দুপুরে ময়নাতদন্তের জন্য লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে। তদন্ত শেষে আসামি গ্রেপ্তার করা হবে। দাফনের ৪৮দিন পর উত্তোলন করায় লাশ অনেকটা নষ্ট হয়ে গেছে। ময়নাতদন্তে কোনো সমস্যা হবে না।

অনিক/মাসুদ


সর্বশেষ

পাঠকপ্রিয়