ঢাকা     মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৯ ১৪৩১

গাজীপুরে বাসচাপায় নারী নিহতের জেরে উজান-ভাটি পরিবহনে আগুন

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৯, ২৩ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ২৩:০১, ২৩ সেপ্টেম্বর ২০২৪
গাজীপুরে বাসচাপায় নারী নিহতের জেরে উজান-ভাটি পরিবহনে আগুন

গাজীপুর মহানগরীর গাছা থানাধীন বোর্ড বাজার এলাকায় বাসচাপায় এক নারী নিহত ও অপর এক ব্যক্তি আহত হয়েছেন। এ ঘটনায় উত্তেজিত লোকজন ‘উজান ভাটি’ পরিবহনের একটি বাসে অগ্নিসংযোগ করেছেন। তারা বাসটির চালক ও হেলপারকে মারধর করেছেন। পরে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। 

সোমবার (২৩ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বোর্ড বাজার এলাকার লবঙ্গ রেস্টুরেন্টের সামনে দুর্ঘটনাটি হয়। তাৎক্ষণিকভাবে আহত ও নিহতের পরিচয় পাওয়া যায়নি। গাজীপুর মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. ইব্রাহিম হোসেন এ তথ্য জানান।

স্থানীয়রা জানান, আজ রাত সাড়ে ৯টার দিকে উজান ভাটি পরিবহনের একটি বাস গাজীপুর থেকে ঢাকার দিকে যাচ্ছিল। বাসটি বোর্ড বাজার এলাকায় এক নারী ও এক ব্যক্তিকে চাপা দেয়। ঘটনাস্থলেই নারীর মৃত্যু হয়। স্থানীয়রা আহত ব্যক্তিকে হাসপাতালে পাঠান। পরে তারা বাসটিতে আগুন ধরিয়ে দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় সড়কে যান চলাচল সাময়িক বন্ধ থাকে। 

আরো পড়ুন:

গাজীপুর মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. ইব্রাহিম হোসেন জানান, বাস চাপায় এক নারী নিহতের ঘটনায় স্থানীয়রা বাসটি আটক করে তাতে আগুন ধরিয়ে দেয়। এসময় উত্তেজিত জনতা বাসের চালক ও হেলপারকে মারধর করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। আহত অবস্থায় চালক ও হেল্পারকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক আছে।

রেজাউল/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়