ঢাকা     মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৯ ১৪৩১

সরাইলে দুই পক্ষের সংঘর্ষে আহত ৩০

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৮, ২৪ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৫:২৯, ২৪ সেপ্টেম্বর ২০২৪
সরাইলে দুই পক্ষের সংঘর্ষে আহত ৩০

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছেন। প্রায় চার ঘণ্টাব্যাপী চলছে এ সংঘর্ষ। এ ঘটনায় সরাইল-নাসিরনগর-লাখাই আঞ্চলিক সড়ক বন্ধ রয়েছে।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বেলা ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত সদর ইউনিয়নের বড্ডাপাড়া গ্রাম ও উচালিয়াপাড়া গ্রামের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শী সরাইল সদর ইউনিয়নের বড্ডাপাড়া গ্রামের ইব্রাহিম মিয়া বলেন, বড্ডাপাড়া গ্রামের বর্তমান মেম্বার হাবু মিয়ার ছেলে মোটরসাইকেল নিয়ে রাস্তায় দাঁড়িয়ে থাকা অবস্থায় পাশের উছালিয়া গ্রামের রাকিবের ছেলের সাথে কথা-কাটাকাটি হয়। এ ঘটনা থেকে দুই গ্রামের লোকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় উভয়পক্ষের অনেকে আহত হয়েছে। আহতদের মধ্যে নাসিরনগর হাসপাতাল, সরাইল হাসপাতাল ও ব্রাহ্মণবাড়িয়া জেলা হাসপাতালে পাঠানো হচ্ছে।

সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নোমান মিয়া রাইজিংবিডিকে বলেন, দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় এখন পর্যন্ত ৩০ জন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এদের মধ্যে দুইজনকে উন্নত চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানে হয়েছে। 

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, সকাল ১১টা থেকে এই সংঘর্ষ শুরু হয়। এখনো থেকে থেমে চলছে। পূর্ব বিরোধের জের ধরে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। 

তিনি আরও বলেন, সংঘর্ষের ঘটনায় এখন পর্যন্ত কতজন আহত হয়েছেন তা সঠিকভাবে বলা যাচ্ছে না।

রুবেল/ইমন


সর্বশেষ

পাঠকপ্রিয়