ঢাকা     মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৯ ১৪৩১

বগুড়ায় ছাত্র আন্দোলনে নিহত রাতুলের দাফন সম্পন্ন

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৪, ২৪ সেপ্টেম্বর ২০২৪  
বগুড়ায় ছাত্র আন্দোলনে নিহত রাতুলের দাফন সম্পন্ন

সরকার পতনের মিছিলে গুলিবিদ্ধ হয়ে নিহত জুনায়েদ ইসলাম রাতুলের দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে বগুড়ার নামাজগড় আঞ্জুমান ই গোরস্থানে তাকে দাফন করা হয়। এর আগে, সকাল ৯টায় সরকারি মুস্তাফাবিয়া আলিয়া মাদরাসা মাঠে রাতুলের জানাজা অনুষ্ঠিত হয়।

গত ৫ আগস্ট (সোমবার) বিকেলে সরকার পতনের পর আনন্দ মিছিলে যোগ দেয় রাতুল। বগুড়া সদর থানা এলাকায় পুলিশের ছররা গুলিতে আহত হয় সে। ৪৯ দিন পর গতকাল সোমবার ভোরে রাজধানীর আগারগাঁওয়ে ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালে মারা যায় রাতুল।

আরও পড়ুন: বাসায় সাজানো বইখাতা, শুধু ফিরবে না রাতুল

আরো পড়ুন:

রাতুলের বাবা জিয়াউর রহমান বলেন, ‘রাতুল ফুটবল খেলা, সাইকেল চালানো এবং স্কেটিং করতে খুব পছন্দ করতো। পড়ালেখাতেও খুব ভালো ছিল। বইয়ে একবার কিছু পড়লে দ্বিতীয়বার পড়তে হতো না। যা পড়তো তাই তার মনে থাকতো।’

তিনি বলেন, ‘রাতুলকে নিয়ে অনেক স্বপ্ন ছিলো। তাকে ডাক্তার বানানোর স্বপ্ন ছিল। তার চলে যাওয়ায় আমদের সব আশা শেষ হয়ে গেলো।’

রাতুলের জানায় উপস্থিত ছিলেন- বগুড়া জেলা বিএনপির সভাপতি রেজাউল করিম বাদশা, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য অধ্যক্ষ শাহাবুদ্দিন, জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আলহাজ মোশারফ হোসেন, শহর জামায়াতের আমির অধ্যক্ষ আবিদুর রহমান সোহেল, পৌর কাউন্সিলর মেহেদী হাসান হিমু, পরিবারের পক্ষ থেকে আমির হামজা, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন রাজশাহী বিভাগীয় ছাত্র মৈত্রী সফর প্রতিনিধি দলের সদস্য ফয়সাল আহমেদ, ইমাম হোসাইন ইমন, জেলা ছাত্রদলের সভাপতি, সাধারণ সম্পাদকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

এনাম/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়