ঢাকা     মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৯ ১৪৩১

ফেনীতে যৌথবাহিনীর অভিযানে ২ যুবদল কর্মী গ্রেপ্তার

ফেনী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩০, ২৪ সেপ্টেম্বর ২০২৪  
ফেনীতে যৌথবাহিনীর অভিযানে ২ যুবদল কর্মী গ্রেপ্তার

সোনাগাজী উপজেলায় যৌথবাহিনীর অভিযানে ২ যুবদল কর্মীকে গ্রেপ্তার করা হয়

ফেনীর সোনাগাজী উপজেলায় যৌথবাহিনীর অভিযানে দুই যুবদল কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (২৩ সেপ্টেম্বর) রাতে উপজেলার ডাকবাংলা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন, সোনাগাজী উপজেলা যুবদলের সদস্য সচিব ইমাম হোসেন প্রবীরের ভাই মো. সাইদুর রহমান ও মো. সেলিম প্রকাশ কুত্তা সেলিম। তারা সোনাগাজী উপজেলা যুবদলের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলেন।

গত ৫ আগস্ট আওয়ামী সরকারের পতনের পর থেকে উপজেলার বিভিন্ন স্থানে ওই দুই যুবদল কর্মীর বিরুদ্ধে চাঁদাবাজি, লুটপাটসহ বিভিন্ন অভিযোগ উঠেছে। সোমবার (২৩ সেপ্টেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে যৌথবাহিনীর অভিযানে ডাকবাংলা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আরো পড়ুন:

এ ব্যাপারে উপজেলা যুবদলের আহ্বায়ক খুরশিদ আলম ভূঁইয়া বলেন, ‘তারা কমিটিতে ছিলেন কি-না, আমি নিশ্চিত না। তবে উপজেলা যুবদলের সদস্য সচিব ইমাম হোসেন প্রবীরের সঙ্গে থাকতেন।’

সোনাগাজী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, যৌথবাহিনীর অভিযানে গ্রেপ্তারদের মধ্যে সেলিমের বিরুদ্ধে সোনাগাজী থানায় হত্যা, অবৈধ অস্ত্র, ডাকাতি, চাঁদাবাজিসহ মোট সাতটি মামলা রয়েছে। এ ছাড়া মো. সাইদুর রহমানের বিরুদ্ধে ডাকাতির মামলা রয়েছে। এ সব মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানোর প্রক্রিয়া চলছে।

সাহাব/বকুল 

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়