ঢাকা     মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৯ ১৪৩১

মাহুতকে আছড়ে-পিষ্টে মারল হাতি

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৩, ২৪ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৬:৫৭, ২৪ সেপ্টেম্বর ২০২৪
মাহুতকে আছড়ে-পিষ্টে মারল হাতি

হাতির পিটে মাহুত নজরুল ইসলাম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় পালিত হাতির আক্রমণের নজরুল ইসলাম (৩৫) নামে হাতির মাহুত নিহত হয়েছেন। আজ মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে কোটালীপাড়া উপজেলার হিরন ইউনিয়নের পোলসাইর গ্রামে এ ঘটনা ঘটে।

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম আজাদ ও গোপালগঞ্জ বন বিভাগের কর্মকর্তা বিবেকানন্দ মন্ডল বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত নজরুল ইসলাম কুড়িগ্রামের সদর উপজেলার মোগলবাসা গ্রামের জাবের হোসেনের ছেলে।

ওসি মো. আবুল কালাম আজাদ জানান, নিহত নজরুল ইসলাম নিউ রংধনু সার্কাসে হাতিটি  ভাড়া দেয়। তিনি হাতিটি নিয়ে কোটালীপাড়া উপজেলার পোলসাইর গ্রামের বিভিন্ন বাজারে টাকা তুলছিলেন। এ সময় ভুল সংকেত দিলে হাতিটি নজরুল ইসলামকে শুঁড় দিয়ে পেচিয়ে নিচে ফেলে পদপিষ্ট করে। পরে তাকে মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

আরো পড়ুন:

তিনি আরও জানান, হাতিটিকে আটক করে রাখা হয়েছে। বন বিভাগের কর্মকর্তারা আসলে তাদের কাছে হস্তান্তর করা হবে। ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে লাশ দেওয়া হবে।

গোপালগঞ্জ বন বিভাগের কর্মকর্তা বিবেকানন্দ মল্লিক বলেছেন, পশু চিকিৎসকসহ একটি প্রশিক্ষিত টিম হাতিটিকে নিয়ন্ত্রণে নেওয়ার জন্য গাজীপুর থেকে রওনা হয়েছেন। হাতিটিকে উদ্ধার করে বনে ছেড়ে দেওয়া হবে।

বাদল/বকুল 

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়