ঢাকা     মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৯ ১৪৩১

নিজ গ্রা‌মে শা‌য়িত হলেন লেফটেন্যান্ট নির্জন

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১২, ২৪ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৯:৪১, ২৪ সেপ্টেম্বর ২০২৪
নিজ গ্রা‌মে শা‌য়িত হলেন লেফটেন্যান্ট নির্জন

কক্সবাজা‌রের চকরিয়াতে ডাকাতের ছুরিকাঘাতে নিহত সেনাবাহিনীর লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জনের দাফন সম্পন্ন হ‌য়ে‌ছে। মঙ্গলবার (২৪ সে‌প্টেম্বর) আছরের নামাজের পর টাঙ্গাইল সদর উপজেলার করের বেতকা গ্রামের বোয়ালী মাদরাসা মাঠে জানাজা শেষে তাকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়। জানাজার আগে এই সেনা সদস্যকে গার্ড অব অনার প্রদান করা হয়।   

আরও পড়ুন: কক্সবাজারে ডাকাতের ছুরিকাঘাতে সেনা কর্মকর্তা নিহত

এর আগে, আজ বিকেল সা‌ড়ে ৩টার দি‌কে তানজিম ছরোয়ার নির্জনের মর‌দেহ কক্সবাজার থেকে হেলিকপ্টারযোগে টাঙ্গাইল হেলিপ্যাডে এসে পৌঁছায়। সেখান থেকে তার মরদেহ গ্রামের বাড়ি টাঙ্গাইল শহরের করের বেতকা গ্রামে নিয়ে যাওয়া হয়। এসময় সেখানে হৃদয়বিদারক পরিবেশের সৃষ্টি হয়। একমাত্র ছেলেকে হারিয়ে কান্নায় ভেঙে পড়েন তার বাবা সরোয়ার জাহান ও মা নাজমা আক্তার।

আরো পড়ুন:

তানজিম ছরোয়ার নির্জনের মামা আশরাফ আলী খান জানান, মঙ্গলবার ভোর সাড়ে ৬টায় সেনাবাহিনী থেকে ফোন করে আমাদের জানানো হয় তানজিম অসুস্থ। আপনারা চট্টগ্রাম আসেন। আমরা রওনা হয়ে টাঙ্গাইলের মির্জাপুর পর্যন্ত গেলে তারা আবার ফোন করে তানজিমের মৃত্যুর খবরটি জানান।  

মরহুমের জানাজায় ঘাটাইল এরিয়ার ১৯ পদাতিক ডিবিশনের জিওসি ৯৮ কম্পোজিট ব্রিগেড জেনারেল হুসাইন মোহাম্মদ মাসীহুর রহমান, বঙ্গবন্ধু সেনানিবাসের ব্রিগেডিয়ার জেনারেল মো. মামুনুর রশীদ ও সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, কক্সবাজারের চকোরিয়া উপজেলার ডুলহাজারা ইউনিয়নের মাইজপাড়া গ্রামে ডাকাতির খবর পেয়ে সেখানে অভিযান চালায় সেনাবাহিনীর একটি দল। তাদের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জন ডাকাতদলের কয়েকজনকে তাড়া করেন। এ সময় ডাকাতরা তানজিম ছরোয়ার নির্জনকে ছুরিকাঘাত করে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তানজিম ছরোয়ার নির্জনকে মৃত ঘোষণা করেন। 

তানজিম ছরোয়ার নির্জন টাঙ্গাইল শহরের বিন্দুবাসিনী সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছিলেন। তিনি পাবনা ক্যাডেট কলেজ থেকে উচ্চ মাধ্যমিক শেষ করে বাংলাদেশ মিলিটারি একাডেমি হতে ২০২২ সালের ৮ জুন আর্মি সার্ভিস কোরে (এএসসি) কমিশন লাভ করেন।

কাওছার/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়