ঢাকা     মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৯ ১৪৩১

অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নের অভিযানে হামলা, আহত ৮

নারায়ণগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৫, ২৪ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ২০:৪৪, ২৪ সেপ্টেম্বর ২০২৪
অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নের অভিযানে হামলা, আহত ৮

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকালে তিতাসের কর্মকর্তা ও কর্মচারীদের ওপর হামলা হয়েছে। এ সময় সংস্থাটির এক কর্মকর্তাসহ আট জন আহত হয়েছেন।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) উপজেলার সনমান্দি ইউনিয়নের জাইদেরগাঁও গ্রামে হামলাটি হয়। তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন লিমিডেট কোম্পানির মেঘনা জোনের ম্যানেজার প্রকৌশলী মো. শাকিল মন্ডল বিষয়টি নিশ্চিত করেছেন। 

প্রকৌশলী শাকিল মন্ডল বলেন, সনমান্দি ইউনিয়নের বিভিন্ন এলাকার স্থানীয় লোকজন অবৈধভাবে গ্যাস সংযোগ ব্যবহার করছিলেন। এ কারণে সরকার রাজস্ব হারাচ্ছে। আজ সকালে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালে প্রায় সাড়ে ৬০০ ফুট গ্যাস লাইন তুলে ফেলা হয়। দুপুর ১২টার দিকে প্রায় ৩০-৩৫ জন লোক লাঠি, লোহার পাইপ নিয়ে অতর্কিত হামলা করে। হামলায় এক কর্মকর্তা ও ৭ শ্রমিক আহত হন। তাদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে। 

আরো পড়ুন:

তিনি আরও বলেন, হামলাকারীরা একটি জেনারেটর মেশিন, সংযোগ বিচ্ছিন্নের যন্ত্রাংশ, কোদাল ও উত্তোলিত গ্যাস পাইপ লুট করে নিয়ে যায়। হামলার খবর পেয়ে সেনাবাহিনী, র‌্যাব ও পুলিশ যৌথ অভিযান পরিচালনা করে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল বারী বলেন, তিতাস গ্যাসের অভিযানে হামলার ঘটনার পর যৌথবাহিনী ওই এলাকায় অভিযান চালায়। তবে কাউকে এখনো গ্রেপ্তার করা সম্ভব হয়নি। থানায় মামলার প্রস্তুতি চলছে।

অনিক/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়