ঢাকা     বুধবার   ২৫ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১০ ১৪৩১

চট্টগ্রামে বন্ধুর সঙ্গে বেড়াতে এসে গণধর্ষনের শিকার কিশোরী

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৪, ২৪ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ২২:৫১, ২৪ সেপ্টেম্বর ২০২৪
চট্টগ্রামে বন্ধুর সঙ্গে বেড়াতে এসে গণধর্ষনের শিকার কিশোরী

বন্ধুর সঙ্গে চট্টগ্রামে বেড়াতে এসে গণধর্ষণের শিকার হয়েছেন ১৫ বছর বয়সী এক কিশোরী বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার দিবাগত রাতে নগরীর খুলশী থানা এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে তাকে ধর্ষণ করা হয়। এসময় তার বন্ধুকেও আটকে রাখা হয়। এ ঘটনায় এক ধর্ষককে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় শিক্ষার্থীরা। 

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. মুজিবর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

পুলিশ জানিয়েছে, সংঘবদ্ধ ধর্ষকরা ব্যাটারিচালিত রিকশা চালক বলে ধারণা করা হচ্ছে। জড়িত সবাইকে গ্রেপ্তারে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

আরো পড়ুন:

ওসি মুজিবর রহমান জানান, গতকাল সোমবার বিকেলে কুমিল্লা থেকে রওনা দিয়ে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বন্ধুর সঙ্গে চট্টগ্রাম নগরীর ঝাউতলা এলাকায় আসে ওই কিশোরী। এ সময় তারা ঠিকানা খুঁজে পাওয়ার জন্য স্থানীয় কয়েকজনের কাছে সাহায্য চান। ওই ব্যক্তিরা পথ চিনিয়ে দেওয়ার নামে একপাশে নিয়ে দুই জনের (কিশোরী ও তার বন্ধু) কাছ থেকে মোবাইল ফোন ও নগদ টাকা কেড়ে নেয়। পরে তাদের জোর করে একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যান। সেখানে বন্ধুকে বেঁধে রেখে ৪-৫ জন মিলে কিশোরীকে ধর্ষণ করেন। 

মধ্যরাতের দিকে স্থানীয়রা বিষয়টি বুঝতে পেরে শিক্ষার্থীদের খবর দেন। কয়েকজন শিক্ষার্থী ঘটনাস্থলে গিয়ে কিশোরীকে উদ্ধার করে। এসময় এক ধর্ষককে আটক করতে সক্ষম হন শিক্ষার্থীরা। পরে আটক ধর্ষককে শিক্ষার্থীরা খুলশী থানা পুলিশের কাছে সোপর্দ করেন। আটককৃতের নাম আবুল কালাম। 

তিনি আরও জানান, ভুক্তভোগীকে আজ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। কিশোরীর প্রাথমিক জবানবন্দি রেকর্ড করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে। 

রেজাউল/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়