ঢাকা     বুধবার   ২৫ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১০ ১৪৩১

গাজীপুরে বিদ্যুতের তারে জড়ানো তরুণ-তরুণীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩০, ২৫ সেপ্টেম্বর ২০২৪  
গাজীপুরে বিদ্যুতের তারে জড়ানো তরুণ-তরুণীর মরদেহ উদ্ধার

ফাইল ফটো

গাজীপুর মহানগরীর একটি বাড়ি থেকে তরুণ-তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) মহানগরীর দক্ষিণ ছয়দানার হাজীর পুকুর এলাকা থেকে দুই জনের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার বীরপুরন্দ গ্রামের আব্দুল জব্বারের মেয়ে শ্যামলী আক্তার (২৬) ও সিরাজগঞ্জের রায়গঞ্জ থানার সিমলা গ্রামের বাবুল শেখের ছেলে মোহাম্মদ বিল্লাল শেখ (২৫)।

স্থানীয়রা জানান, শ্যামলী ও বিল্লাল শেখের মধ্যে প্রেমের সম্পর্ক চলছিল। সোমবার দিবাগত রাতের কোনো এক সময় শ্যামলীর কক্ষে যায় বিল্লাল। মঙ্গলবার ভোরে পাশের কক্ষের ভাড়াটিয়া জুয়েল শ্যামলীর রুমের দরজা আংশিক খোলা দেখতে পেয়ে দরজায় ধাক্কা দেন। এ সময় তাদের একে অন্যের সঙ্গে জড়ানো এবং গলায় ও হাতে বৈদ্যুতিক তার পেঁচানো অবস্থায় দেখতে পান।

গাছা থানার উপ-পরিদর্শক (এসআই) সুমন মিয়া বলেন, সম্প্রতি শ্যামলীর সঙ্গে তার স্বামীর বিবাহবিচ্ছেদ হয়েছে। চলতি মাসের ১ তারিখ তিনি স্থানীয় বিল্লালের বাড়িতে ভাড়ায় ওঠেন। সেখানে বিল্লাল শেখের সঙ্গে শ্যামলীর পরিচয় হয়। ধারণা করা হচ্ছে, তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। মঙ্গলবার সকালে আশপাশের প্রতিবেশীরা ঘরের ভেতরে গিয়ে দুজনের লাশ দেখতে পান।

তিনি আরও বলেন, রান্নাঘরের বিদ্যুতের লাইন থেকে একটা তারের মাধ্যমে লাইন নেওয়া হয়েছে। সেই তার শ্যামলীর বাঁ হাত ও বিল্লালের ডান হাতে প্যাঁচানো অবস্থায় ছিল। বিদ্যুৎস্পৃষ্ট হওয়া ছাড়া তাদের শরীরে আর কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

রেজাউল/কেআই


সর্বশেষ

পাঠকপ্রিয়