ঢাকা     বুধবার   ২৫ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১০ ১৪৩১

কাউখালীতে গাঁজাসহ ৩ যুবক আটক

পিরোজপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০২, ২৫ সেপ্টেম্বর ২০২৪  
কাউখালীতে গাঁজাসহ ৩ যুবক আটক

পিরোজপুরের কাউখালীতে আধা কেজি গাঁজাসহ ৩ যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) রাতে উপজেলার সয়না রঘুনাথপুর ইউনিয়নের বান্নাকান্দা খেয়াঘাট থেকে তাদের আটক করা হয়।

আটকেরা হলেন- উপজেলার ধাবড়ী গ্রামের আ. বারেক হাওলাদারের ছেলে আলমগীর হাওলাদার (৩৫), বাগেরহাটের কচুয়া উপজেলার ধলপুর গ্রামের সুকুমার মজুমদারের ছেলে তাপস মজুমদার (৩৮) ও উপজেলার ধাবড়ী গ্রামের মোখলেসুর রহমানের ছেলে বেল্লাল হোসেন (৩০)। 

পুলিশ ও এলাকাবাসী জানান, মঙ্গলবার রাতে আলমগীর ও তাপস মজুমদার পিরোজপুর সদর থেকে গাঁজা নিয়ে কালীগঙ্গা নদী পার হয়ে কাউখালী উপজেলার সয়না রঘুনাথপুর ইউনিয়নের বান্নাকান্দা খেয়াঘাটে আসে। এসময় মাদক কারবারীরা খেয়াঘাটে লোকজন ও পুলিশ দেখে বিপদ আচ করতে পেরে নদীতে ঝাপ দেয়। পরে পুলিশ এলাকাবাসীর সহযোগিতায় তাদেরকে নদীর চরের একটি ঝোপ থেকে উদ্ধার করে। এ সময় পুলিশ মাদক ব্যবসায়ীদের নেয়ার জন্য খেয়াঘাটে আগে থেকেই অপেক্ষা করা রেন্টেকারের চালক বেল্লাল হোসেনকে মোটরসাইকেলসহ আটক করে। 

কাউখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩ মাদক কারবারিকে আটক করা হয়েছে। তারা বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন স্থান থেকে গাঁজা সংগ্রহ করে উপজেলার বিভিন্ন এলাকার খুচরা মাদক বিক্রেতাদের কাছে বিক্রয় করে আসছিল। আটককৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

তাওহিদুল/ইমন


সর্বশেষ

পাঠকপ্রিয়