ঢাকা     বুধবার   ২৫ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১০ ১৪৩১

শেরপুরে আদালতে থেকে পালিয়ে যাওয়া আসামি গ্রেপ্তার

শেরপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৭, ২৫ সেপ্টেম্বর ২০২৪  
শেরপুরে আদালতে থেকে পালিয়ে যাওয়া আসামি গ্রেপ্তার

গ্রেপ্তার রাজু আহমেদ

শেরপুরে চাঞ্চল্যকর জালটাকার মামলায় রিমান্ড মঞ্জুর হওয়া আসামি আদালতের হাজতখানা থেকে কৌশলে পালিয়ে যাওয়ার পরের দিন গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৫ সেপ্টেম্বর) সকালে শহরের নবীনগর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে সদর থানা পুলিশ।

পালিয়ে যাওয়া ওই আসামির নাম রাজু আহমেদ (২৫)। তিনি নকলা উপজেলার বানেশ্বর্দী গ্রামের মানিক মিয়ার ছেলে। তাকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম। এর আগে মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) তিনি কৌশলে পালিয়ে যান।

পালানোর পরপরই রাজুকে গ্রেপ্তারে অভিযানে নামে পুলিশ।

আরো পড়ুন:

এ ব্যাপারে শেরপুর কোর্ট পুলিশের পরিদর্শক জিয়াউর রহমান বলেন, হাজতখানা থেকে কৌশলে পালিয়ে যাওয়া রাজু আহমেদকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতে সোপর্দের প্রক্রিয়া চলছে।

গত ১৭ সেপ্টেম্বর ঝিনাইগাতী উপজেলার ফুলহাড়ি ও বাকাকুড়া এলাকায় জাল টাকা কেনাকাটা করার সময় রাজু আহমেদসহ তিনজন পুলিশের কাছে ধরা পড়ে। ওই ঘটনায় ঝিনাইগাতী থানায় জাল টাকা হেফাজতে রাখা ও কারবারের অভিযোগে তিনজনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনের মামলা হয়। ওই মামলায় মঙ্গলবার বিকেলে ঝিনাইগাতী জিআর আমলী আদালতে তদন্ত কর্মকর্তা পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে প্রত্যেক আসামির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শুভপর্ণা চন্দ। বিকেল ৪টার দিকে ওই ৩ আসামিকে আদালত থেকে কোর্ট হাজতখানায় নিয়ে যান কর্তব্যরত পুলিশ সদস্যরা। এর কিছুক্ষণ পরই রাজু ও শাহিন কৌশলে পালালে আদালত অঙ্গনে আটক হয় শাহিন। এ সময় রাজু পালিয়ে যায়।

তারিকুল/বকুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়