ঢাকা     বুধবার   ২৫ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১০ ১৪৩১

বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা, ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩০, ২৫ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৮:৩২, ২৫ সেপ্টেম্বর ২০২৪
বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা, ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার কুশলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলায়েত হোসেন সরদারকে গ্রেপ্তার করেছে পুলিশ। বিএনপির নেতাকর্মীদের ওপর হামলা ও ভাঙচুরের ঘটনায় দায়ের হাওয়া মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে টুঙ্গিপাড়া উপজেলা মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। টুঙ্গিপাড়া থানার পরিদর্শক (তদন্ত) আহাম্মেদ আলী বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার বেলায়েত হোসেন কুশলি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

আরো পড়ুন:

টুঙ্গিপাড়া থানার পরিদর্শক (তদন্ত) আহাম্মেদ আলী বলেন, বিএনপির নেতাকর্মীদের ওপর হামলা ও ভাঙচুরের অভিযোগের মামলায় বেলায়েত হোসেন এক নম্বর আসামি ছিলেন। আজ সকাল ১১টার দিকে তাকে টুঙ্গিপাড়া উপজেলা মোড় থেকে গ্রেপ্তার করা হয়। আদালতের মাধ্যমে বেলায়েত হোসেনকে কারাগারে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, গত ১৭ সেপ্টেম্বর রাতে টুঙ্গিপাড়া উপজেলা যুবদলের আহ্বায়ক মুক্তার হোসেন মিয়া বাদী হয়ে ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেন সরদারসহ ৬১ জন আওয়ামী লীগ নেতাকর্মীদের নামে মামলা করেছেন। মামলায় নাম না জানা আরো ১০০ জনকে আসামি করা হয়েছে।

মামলার বিবরণীতে জানা গেছে, গত ১৩ সেপ্টেম্বর জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি এস এম জিলানীর গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার নিজ বাড়িতে আসার কর্মসূচি ছিল। সেদিন বিকেল ৪টায় তার গাড়ি বহর সদর উপজেলার ঘোনাপাড়া পৌঁছালে আওয়ামী লীগ নেতাকর্মীরা হামলা করে। পরে গুরুতর আহত হয়ে ঢাকা ফিরে যান এস এম জিলানী। 

পুলিশ জানায়, একই মামলায় গত রোববার (২২ সেপ্টেম্বর) রাতে দুই নম্বর আসামি আওয়ামী লীগ নেতা মিজান সিকদারকে (৫৫) উপজেলার কুশলি ইউনিয়নের নীলফা বাজার থেকে গ্রেপ্তার করে পুলিশ। ২৩ সেপ্টেম্বর তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। 

বাদল/মাসুদ


সর্বশেষ

পাঠকপ্রিয়