ঢাকা     বুধবার   ২৫ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১০ ১৪৩১

শেরপুরে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ১৮

শেরপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৩, ২৫ সেপ্টেম্বর ২০২৪  
শেরপুরে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ১৮

শেরপুরে দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ১৮ যাত্রী আহত হয়েছেন। 

বুধবার (২৫ সেপ্টেম্বর) সকাল ১১টায় জেলার শ্রীবরদী পৌরসভা শেখদি মোড়ে এ ঘটনা ঘটে। সিয়াম পরিবহন ও মেঘলা পরিবহন নামের দুই গাড়ির মধ্যে ওই সংঘর্ষ হয়।

আহতরা হলেন- রফিকুল (৪৫), শিবু (২২), সাহাবাজ (৬০), শাহাদত (৪০), বাবু (২৪), তারিকুজ্জামান তারা (৩৫), শফিকুল (৫০), জামাল বাদশা (৬০), সুবর্ণা (২৩), রায়হান (২২), শহিদুর (২৫), রুবেল (৩০), বিউটি (২৪), মনির (৩০), ইমরান হোসেন (৫০), আবুল কালাম আজাদ (২৬), হোসেন (২৪) ও হুসনে আরা (৪৮)। 

এদের মধ্যে পার্শ্ববর্তী কুড়িগ্রাম জেলার রাজিবপুর গ্রামের মনিরকে উন্নত চিকিৎসরা জন্য শেরপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং পার্শ্ববর্তী জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার মৃত জাবেল রহমানের ছেলে শফিকুলকে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বকশীগঞ্জ-সানন্দবাড়ীগামী মেঘলা পরিবহন ও রৌমারি থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা সিয়াম পরিবহনের বাস দুটি শ্রীবরদী উপজেলার শেখদি মোড়ে পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় উভয় বাসের ১৮ যাত্রী আহত হন। 

ঘটনার পর উভয় বাসের চালকই পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহতদের মধ্যে মনিরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে শেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালে পাঠান।

শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. অমিয় জ্যোতি সাইফুল্লাহ বলেন, ‘দুর্ঘটনায় আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।’

তারিকুল/সনি


সর্বশেষ

পাঠকপ্রিয়