ঢাকা     বুধবার   ২৫ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১০ ১৪৩১

বরিশালে ড্রেনে মিললো যুবলীগ নেতার ভাইয়ের লাশ

বরিশাল সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৮, ২৫ সেপ্টেম্বর ২০২৪  
বরিশালে ড্রেনে মিললো যুবলীগ নেতার ভাইয়ের লাশ

মোমিন মিয়া

বরিশাল নগরীর একটি ড্রেন থেকে মোমিন মিয়া (৩২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৫ সেপ্টেম্বর) সকালে নগরীর বটতলা বাজার এলাকার ড্রেনটি থেকে লাশ উদ্ধার হয়। বরিশাল কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান এ তথ্য জানিয়েছেন।

মারা যাওয়া মোমিন নগরীর রুইয়ার পোল এলাকার বাসিন্দা আবুল খায়ের ধলু মিয়ার ছেলে। তিনি নগরীর ১৮ নম্বর ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক শহিদুল ইসলাম মুন্নার ছোট ভাই।

লাশ উদ্ধার করতে যাওয়া কোতয়ালী মডেল থানার এসআই এইচএম সজল মিয়া জানান, গতকাল মঙ্গলবার রাতে বাসা থেকে বের হন মোমিন। সকালে নগরীর বটতলা বাজার সংলগ্ন আব্দুর হামিদ মিয়া সড়কের ড্রেনের মধ্যে তার লাশ ভাসতে দেখেন স্থানীয়রা। পরে পুলিশে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

আরো পড়ুন:

তিনি আরও জানান, মোমিন মাদক আশক্ত ছিলেন। ধারণা করা হচ্ছে, অতিরিক্ত মাদক সেবনের কারণে ড্রেনে পড়ে যান তিনি। এরপর আর উঠতে পারেনি।

মোমিনের ভাই যুবলীগ নেতা শহিদুল ইসলাম মুন্না বলেন, লাশে আঘাতের চিহৃ নেই। লাশের ময়নাতদন্ত করা হয়েছে। প্রতিবেদনে যদি হত্যার বিষয় আসে, তাহলে মামলা করবো।

ওসি মিজানুর রহমান বলেন, মারা যাওয়া ব্যক্তির কাছ থেকে একটি পলিথিনে চামড়ার জুতায় ব্যবহৃত ড্যান্ডি গাম পাওয়া গেছে। দুই বছর আগে তার সন্তান মারা যায়। এরপর থেকে তিনি মানসিকভাবে বিপর্যস্ত হয়ে নেশায় জড়িয়ে যান। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে আইনানুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

আরিফুর/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়