ঢাকা     বুধবার   ২৫ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১০ ১৪৩১

বাগেরহাটে চাঁদাবাজির মামলায় ৫ পৌর কাউন্সিলর গ্রেপ্তার

বাগেরহাট প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৮, ২৫ সেপ্টেম্বর ২০২৪  
বাগেরহাটে চাঁদাবাজির মামলায় ৫ পৌর কাউন্সিলর গ্রেপ্তার

গ্রেপ্তার ৫ কাউন্সিলর

চাঁদাবাজি ও মারপিটের মামলায় বাগেরহাট পৌরসভার ৫ কাউন্সিলরকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে সভা শেষ করে বের হওয়ার পর তাদের হেফাজতে নেয় পুলিশ। বিকেলে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠিয়ে দিয়েছে। 

গ্রেপ্তার কাউন্সিলররা হলেন, বাগেরহাট জেলা শ্রমিক লীগের সভাপতি ও বাগেরহাট পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর রেজাউর রহমান মন্টু (৫৯), জেলা কৃষক লীগের সভাপতি ও ৫নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল হাশেম শিপন (৬০), জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও ৪, ৫, ৬নং ওয়ার্ডের নারী কাউন্সিলর তানিয়া খাতুন (৫৩), ৭, ৮, ৯ নং ওয়ার্ডের নারী কাউন্সিলর কহিনুর বেগম ডালিম (৬৩) এবং ১, ২, ৩ নং ওয়ার্ডের নারী কাউন্সিলর আসমা আজাদ (৫২)।

পৌরসভার মেয়রদের অপসারণের পর জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার শাখার উপপরিচালক ডা. মো. ফকরুল হাসান বাগেরহাট পৌরসভার প্রশাসক হিসেবে নিয়োগ পান। এ দিন কাউন্সিলরা একটি সভায় যোগ দিতে ওই কার্যালয়ের তৃতীয় তলায় স্থানীয় সরকার শাখায় যান। সেখান থেকে বের হবার সময় পুলিশ এসে তাদের হেফাজতে নেয়।

আরো পড়ুন:

বাগেরহাট মডেল থানা পুলিশ সূত্রে জানা যায়, ১৮ সেপ্টেম্বর বাগেরহাট সদর উপজেলার দেপাড়া গ্রামের আলতাফ মাহমুদ হাওলাদার বাদী হয়ে বাগেরহাট মডেল থানায় চাঁদাবাজি, শ্লীলতাহানি ও মারপিটের মামলা করেন। ওই মামলায় ৪৫ জনের নাম উল্লেখ এবং ২৫-৩০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়। মামলায় বলা হয়, ৩ আগস্ট মামলার বাদী স্ত্রীকে নিয়ে বাড়ি ফেরার পথে আসামিরা মুক্ষাইট মোড় এলাকায় তার গতিরোধ করে মারধর করে, চাঁদা দাবি ও স্ত্রীর শ্লীলতাহানি করে। এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে আসামিদের আদালতে পাঠানো হয়। পরে আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেয়।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার রাসেলুর রহমান বলেন, বাগেরহাট সদর থানার চাঁদাবাজির মামলায় তিন নারী ও দুই পুরুষ কাউন্সিলরকে গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শহিদুল/বকুল 

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়