ঢাকা     বুধবার   ২৫ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১০ ১৪৩১

নেচে গেয়ে হত্যা

আদালতে স্বীকারোক্তি দিলেন ৩ আসামি

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২২, ২৫ সেপ্টেম্বর ২০২৪  
আদালতে স্বীকারোক্তি দিলেন ৩ আসামি

চট্টগ্রামের পাঁচলাইশ থানা এলাকায় গান গেয়ে এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় আদালতে স্বীকারোক্তি দিয়েছেন গ্রেপ্তার তিন আসামি। 

বুধবার (২৫ সেপ্টেম্বর)  বিকেলে ফরহাদ আহমেদ চৌধুরী (৪২), আনিসুর রহমান (১৯) এবং  মোহাম্মদ সালমানকে চট্টগ্রাম মহানগর আদালতে হাজির করা হলে তারা হত্যাকাণ্ডে নিজেদের সম্পৃক্ততা স্বীকার করে স্বীকারোক্তি দেন তারা। পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: চট্টগ্রামে নেচে-গেয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৩

আরো পড়ুন:

পুলিশ জানিয়েছে, ছিনতাইকারী সন্দেহে শাহাদাত হোসেন নামের যুবককে আটক করে পিটিয়ে হত্যা করার কথা আদালতে স্বীকার করেছেন আসামিরা। তারা ‘চট্টগ্রাম ছাত্র–জনতা ট্রাফিক গ্রুপ’ নামে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপের সদস্য। গ্রেপ্তার ফরহাদ হোয়াটসঅ্যাপ গ্রুপটির এডমিন। আন্দোলনকারী মূল ধারার ছাত্র-জনতার সঙ্গে তাদের কোনো সম্পর্ক ছিল না। ফরহাদ নিজে গ্রুপটি খোলেন।

গত ১৩ আগস্ট নগরের পাঁচলাইশ ২ নম্বর গেট এলাকায় ছিনতাইকারী সন্দেহে শাহাদাত হোসেনকে ট্রাফিক পুলিশ বক্সের খুঁটির সঙ্গে বেঁধে পিটিয়ে হত্যা করা হয়। মারধরের সময় উল্লাস করতে থাকা গ্রেপ্তার কিশোর আশপাশে থাকা লোকজনকে সেলফি তুলতে বলে। পরে শাহাদাতের মরদেহ নগরের প্রবর্তক মোড় এলাকায় ফেলে আসা হয় ঘটনাটি ধামাচাপা দিতে। আজ আদালতে স্বীকারোক্তি প্রদানের পর তিন আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক। 

রেজাউল/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়