ঢাকা     বুধবার   ২৫ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১০ ১৪৩১

টেকনাফে শিশু তাহমিনা হত্যার রহস্য উদঘাটন 

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৫, ২৫ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ২০:৫৫, ২৫ সেপ্টেম্বর ২০২৪
টেকনাফে শিশু তাহমিনা হত্যার রহস্য উদঘাটন 

তাহমিনা আক্তার

কক্সবাজারের টেকনাফে শিশু তাহমিনা আক্তার (৬) হত্যার রহস্য উদঘাটন হয়েছে। এ হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্র ও গুরুত্বপূর্ণ আলামত উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তার আসামিরা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। 

বুধবার (২৫ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন। তিনি বলেন, গত ২১ সেপ্টেম্বর টেকনাফ শাহপরীরদ্বীপ পশ্চিম পাড়ার মো. জলিলের শিশু কন্যাকে হত্যা করা হয়। ওই দিন সকাল সাড়ে ৯টার দিকে ওই এলাকার ডাঙ্গর পাড়ায় বস্তাবন্দি অবস্থায় শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। হত্যাকাণ্ডের খবরে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। যার প্রেক্ষিতে পুলিশ ও র‌্যাব ঘটনার রহস্য উদঘাটন ও জড়িতদের আইনের আওতায় আনতে কাজ শুরু করে। পরে অনুসন্ধান ও তথ্যপ্রযুক্তির সহায়তায় হত্যায় জড়িত সন্দেহে শাহপরীরদ্বীপ উত্তর পাড়ার মাঝের ডেইল এলাকার মোহাম্মদ আইয়ুবের ছেলে হাফেজ উল্লাহ ও নুরুল ইসলামের মেয়ে নুর ফাতেমাকে গ্রেপ্তার করা হয়।

জেলা পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, নিবিড় জিজ্ঞাসাবাদে তারা প্রাথমিকভাবে স্বীকার করেন, উভয় পরস্পর যোগসাজশে অতি লোভের কারণে শিশু তাহমিনাকে গলায় রশি এবং ওড়না পেঁচিয়ে ফাঁস দেয়। পরবর্তীতে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। তাদের তথ্যমতে, ঘটনাস্থল হতে হত্যায় ব্যবহৃত রশি, ওড়না, বালিশ এবং একটি দেশীয় অস্ত্র দা জব্দ করা হয়। 

আরো পড়ুন:

অপরাধ স্বীকার করে তারা আদালতে জবানবন্দি দিয়েছেন বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

তারেকুর/বকুল 

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়