ঢাকা     বৃহস্পতিবার   ২৬ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১১ ১৪৩১

বরিশালে মসজিদ কমিটির সভাপতিকে মারধর, বিএনপি নেতা গ্রেপ্তার

বরিশাল সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫২, ২৫ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ২২:৫৭, ২৫ সেপ্টেম্বর ২০২৪
বরিশালে মসজিদ কমিটির সভাপতিকে মারধর, বিএনপি নেতা গ্রেপ্তার

বরিশালে আটক ওয়ার্ড বিএনপি নেতা সাগর উদ্দিন মন্টি

বরিশালে মসজিদ কমিটির সভাপতিকে মারধর ও অপহরণ চেষ্টার ঘটনায় ওয়ার্ড বিএনপি নেতা সাগর উদ্দিন মন্টিকে গ্রেপ্তার করেছে যৌথ বাহিনী। 

বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে নগরীর সদর রোড এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। আটক সাগর উদ্দিন মন্টি নগরীর ১৭নং ওয়ার্ড বিএনপির সাবেক আহ্বায়ক।

জানা গেছে, গত ১৮ সেপ্টেম্বর দুপুরে বরিশাল সদর রোডের কেন্দ্রীয় বায়তুল মোকাররম জামে মসজিদ কমিটির সভাপতি ও বরিশাল জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট সৈয়দ গোলাম মাসউদ বাবলুর ওপর সাগর উদ্দিন মন্টির নেতৃত্বে হামলা চালানো হয়। এ সময়ে মারধর করে তাকে তুলে নিয়ে যেতে চায় তারা। এ ঘটনায় ওই দিনই সাগর উদ্দিন মন্টি ও তার সহযোগী শাকিব হোসেনসহ ৪/৫ জনের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী। 

পরের দিন হামলাকারীদের বিরুদ্ধে মানববন্ধন করেন মসজিদের মুসল্লিরা। এসব বিষয়ে তদন্তে নেমে অপরাধের সঙ্গে সম্পৃক্ততা পাওয়ায় সাগর উদ্দিন মন্টিকে ১৭ নম্বর ওয়ার্ড বিএনপির আহ্বায়কের পদ থেকে এবং ঘটনার সাথে আরও জড়িত আরমান সিকদার মুন্নাকে একই ওয়ার্ডের সদস্য সচিব পদ থেকে বহিষ্কার করে মহানগর বিএনপি।

এ বিষয়ে মেট্রোপলিটন কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বলেন, ‘গ্রেপ্তার এই বিএনপি নেতার বিরুদ্ধে হামলা, মারধর ও অপহরণ চেষ্টার অভিযোগে মামলা রয়েছে। মামলার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। আদালত আসামিকে কারাগারে পাঠিয়েছেন।’

আরিফুর রহমান/সনি


সর্বশেষ

পাঠকপ্রিয়