ঢাকা     শুক্রবার   ২৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১২ ১৪৩১

বগুড়ায় সাগর হত্যা

আ.লীগ-বিএনপির নেতাকর্মীসহ ১৯ জনের নামে মামলা

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৫, ২৭ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ০৮:৫১, ২৭ সেপ্টেম্বর ২০২৪
আ.লীগ-বিএনপির নেতাকর্মীসহ ১৯ জনের নামে মামলা

নিহত সাগর তালুকদার।

বগুড়ার শাজাহানপুরের স্বেচ্ছাসেবক লীগের কর্মী সাগর তালুকদার (৩৫) ও তার সহযোগী স্বপন মিয়াকে (২৮) কুপিয়ে হত‌্যার ঘটনায় মামলা দা‌য়ের হ‌য়ে‌ছে। এতে স্থানীয় আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীসহ ১৯ জনকে মামলায় আসামি করা হয়েছে। 

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) শাজাহানপুর থানায় মামলাটি করেন নিহত সাগর তালুকদারের বড় বোন রোকসানা আকতার বর্ষা। 

মামলায় প্রধান আসামি করা হয়েছে শাজাহানপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক ত্রাণ বিষয়ক সম্পাদক ও আশেকপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হযরত আলীকে। 

এছাড়া মামলার অন‌্যতম আসামিরা হলেন- যুবলীগ নেতা ছোট শাহীন এবং স্থানীয় বিএনপি নেতা ও নিহত সাগর তালুকদারের চাচা পান্নু তালুকদার, বিএনপি কর্মী আব্দুল জলিল।

মামলার বাদী রোকসানা আকতার বর্ষা বলেন, গত বছরের ২ সেপ্টেম্বর সাবরুল ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি পারভেজ হত্যার জের ধরে সাগরকে হত্যা করা হয়েছে। পারভেজ হত্যার সময় সাগর জেলখানায় ছিল। তারপরেও পারভেজ হত্যায় সাগরকে দায়ী করা হয়। 

শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল ওয়াদুদ বলেন, এখনও কেউ গ্রেপ্তার নেই। আসামিদের গ্রেপ্তারে আমা‌দে‌র অভিযান অব্যাহত র‌য়ে‌ছে।

উল্লেখ‌্য, গত ২২ সেপ্টেম্বর সন্ধ‌্যা ৭টায় সাগর তালুকদার তার দুই সহযোগী স্বপন এবং মুক্তারসহ মোটরসাইকেলে সাবরুল ছোট মন্ডলপাড়ায় পুকুরে মাছের খাবার দিয়ে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে রাস্তার পাশে মুরগির ফার্মের সামনে দুর্বৃত্তরা মোটরসাইকে‌লের গতিরোধ করে সাগর ও তার সহযোগী‌দের ধারা‌লো অস্ত্র দি‌য়ে কোপায়। এতে ঘটনাস্থলেই সাগর ও স্বপন মারা যান। এ সময় মুক্তার হোসেনের হাতের কবজি বিচ্ছিন্ন হ‌য়ে যায়। সাগর তালুকদারের নামে ৪টি হত্যাসহ চাঁদাবাজি, মাদক, ছিনতাই, অপহরণের অভিযোগে ১৯টি মামলা রয়েছে।

এনাম/ইমন


সর্বশেষ

পাঠকপ্রিয়