ঢাকা     শনিবার   ২৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৩ ১৪৩১

লুডু খেলাকে কেন্দ্র করে কিশোর খুন, মরদেহ নিয়ে বিক্ষোভ

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৯, ২৭ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ২৩:০৪, ২৭ সেপ্টেম্বর ২০২৪
লুডু খেলাকে কেন্দ্র করে কিশোর খুন, মরদেহ নিয়ে বিক্ষোভ

কুমিল্লায় লুডু খেলাকে কেন্দ্র করে মাহি আলম মারুফ (১৭) নামে এক প্রতিবন্ধী কিশোর খুন হয়েছে বলে অভিযোগ উঠেছে। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় কুমিল্লা নগরীর নোয়াগাঁও ময়নামতি রেলস্টেশন এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত মাহি আলম মারুফ নগরীর শাকতলা এলাকার বাবুল মিয়ার ছেলে। সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, শুক্রবার বিকেলে মাহিসহ বেশ কয়েকজন কিশোর নোয়াগাঁও ময়নামতি রেলস্টেশনের পাশে লুডু খেলছিল। খেলার মাঝে পার্শ্ববর্তী রামনগর এলাকার জহিরুল ইসলামের ছেলে তুহিনের (১৭) সঙ্গে মাহির ঝগড়া বাঁধে। একপর্যায়ে মাহিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় তুহিন। স্থানীয়রা আহতাবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে কুমিল্লার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মাহিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। কিন্তু পথেই তার মৃত্যু হয়। পরে নিহতের স্বজন ও এলাকাবাসী মাহির মরদেহ নিয়ে কুমিল্লা-চাঁদপুর সড়কে অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেন। তারা মাহি হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবি জানান।

সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ রফিকুল ইসলাম বলেন, মাহি হত্যাকাণ্ডের প্রকৃত কারণ এখনও জানা যায়নি। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। ধারণা করা হচ্ছে, উভয়পক্ষের মধ্যে পূর্ব বিরোধ ছিল। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে অতিরিক্ত পুলিশ ও র‌্যাব মোতায়েন করা রয়েছে।

রুবেল/কেআই


সর্বশেষ

পাঠকপ্রিয়