ঢাকা     শনিবার   ২৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৩ ১৪৩১

বিয়ের মাস পেরোনোর আগেই লাশ হলো সুমী

শেরপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪০, ২৮ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ০৮:৪৮, ২৮ সেপ্টেম্বর ২০২৪
বিয়ের মাস পেরোনোর আগেই লাশ হলো সুমী

শেরপুরে বিয়ের ২৯ দিনের মাথায় সুমী আক্তার (১৮) নামে এক নববধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। রহস্যজনক কারণে বাবার বাড়িতে গলায় রশি বেঁধে গোসলখানায় ঝুলে আত্মহত্যা করেন সুমী আক্তার।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার ভেলুয়া ইউনিয়নের চকবন্দী এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। 

সুমী আক্তার ওই গ্রামের শফিকুল ইসলামের মেয়ে। তবে স্থানীয়দের দাবি পরিবারের সদস্যদের সাথে অভিমান করেই আত্মহত্যার ঘটনা ঘটতে পারে। 

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, পারিবারিকভাবে গত ৩০ আগস্ট সুমী আক্তারের বিয়ে হয় পার্শ্ববর্তী ভারারচর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে আল আমিনের সাথে। আল আমিন ঢাকায় একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকরি করেন। বিয়ের পর ১২ দিন স্বামীর বাড়িতে ছিল সুমী। পরে বাবার বাড়ি আসে। 

শুক্রবার তার স্বামী আল আমিন ছুটি নিয়ে ঢাকা থেকে বাড়ি আসার কথা ছিল। এর মধ্যে রহস্যজনক কারণে সুমী বাবার বাড়ির গোসলখানায় গলায় রশি বেঁধে আত্মহত্যা করে। পরে বাড়ির লোকজন তাকে ঝুলতে দেখে থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃত সুমীর লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালে পাঠায়।

সুমীর বাবা শফিকুল ইসলাম বলেন, বিয়ের পর থেকে সুমী মানসিকভাবে কিছুটা অস্বাভাবিক আচরণ করতো। কেন আত্মহত্যা করেছে তা বুঝতে পারছি না।

শ্রীবরদী থানার উপ-পরিদর্শক মো. রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে আমার ঘটনাস্থলে গিয়ে বাড়ির উঠানে লাশ পাই। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছি। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলার প্রক্রিয়া চলছে এবং ঘটনাটির তদন্ত চলমান আছে।

তারিকুল/ইমন


সর্বশেষ

পাঠকপ্রিয়