ঢাকা     শনিবার   ২৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৩ ১৪৩১

ছেলেকে হত্যার ভয় দেখিয়ে মাকে ধর্ষণ, গ্রেপ্তার ১

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪১, ২৮ সেপ্টেম্বর ২০২৪  
ছেলেকে হত্যার ভয় দেখিয়ে মাকে ধর্ষণ, গ্রেপ্তার ১

রাজশাহীতে ছেলেকে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ মামলায় আরিফুজ্জামান আরিফ (৩৪) নামে এক আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। 

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে জেলার গোদাগাড়ী উপজেলার মহিষালবাড়ী বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

আরিফ উপজেলার সিএন্ডবি আচুয়া তালতলা এলাকার বাসিন্দা। আরিফ ভিকটিমের স্বামীর সৎ ভাই।

শনিবার সকালে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গ্রেপ্তার আরিফ সম্পর্কে ভিকটিমের সৎ ভাসুর অর্থাৎ তার স্বামীর সৎ বড় ভাই। আরিফ ভিকটিমের ভাড়া বাসায় মাঝে মাঝে বেড়াতে যেত। গত ৩১ আগস্ট সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে রাজশাহী নগরীর রাজপাড়া থানাধীন বসুয়া আলীর মোড়ে ভিকটিমের ভাড়া বাসায় যায়। এ সময় ভিকটিমকে একা পেয়ে তাকে ধর্ষণ চেষ্টা চালায়। এতে রাজি না হওয়ায় আরিফ ভিকটিমের ২ বছর ৬ মাসের ছেলেকে হত্যার হুমকি দিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। 

এতে ওই নারী অসুস্থ হয়ে পড়েন। পরবর্তীতে ঘটনার বিষয়ে কাউকে জানালে জানে মেরে ফেলারও হুমকি দিয়ে চলে যায় আরিফ। রাতে ভিকটিমের স্বামী বাড়িতে ফিরলে তিনি বিষয়টি খুলে বলেন। এরপর ওই গৃহবধূকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ভিকটিম নিজেই বাদী হয়ে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। 

র‍্যাব জানায়, পুলিশ ও অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি র‌্যাব এ ঘটনার ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ এর রাজশাহীর একটি দল অভিযান পরিচালনা করে গোদাগাড়ীর মহিষালবাড়ী এলাকা থেকে আরিফকে গ্রেপ্তার করে।

কেয়া/ইমন


সর্বশেষ

পাঠকপ্রিয়