ঢাকা     শনিবার   ২৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৩ ১৪৩১

গাড়ি চালিয়ে সীমান্ত গেট ভেঙে বাংলাদেশে ২ ভারতীয়

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৯, ২৮ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৭:৪৮, ২৮ সেপ্টেম্বর ২০২৪
গাড়ি চালিয়ে সীমান্ত গেট ভেঙে বাংলাদেশে ২ ভারতীয়

জব্দকৃত পিকআপ ও আটক দুই ভারতীয় নাগরিক

বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে বাংলাদেশ-ভারতের সীমান্ত গেট ভেঙে সাতক্ষীরার ভোমরায় প্রবেশের দায়ে দুই ভারতীয় নাগরিককে আটক করেছে বিজিবি।

গতকাল শুক্রবার দিবাগত রাত ২টার দিকে ভোমরা বন্দরের জিরো পয়েন্টে এলাকায় ঘটনাটি হয়। শনিবার (২৮ সেপ্টেম্বর) বি‌জি‌বির সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়‌নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. আশরাফুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন- ভারতের উত্তর ২৪ পরগনা জেলার নিউটাউন থানার গৌরাঙ্গনগর এলাকার সুরঞ্জন সরকারের ছেলে প্রকাশ সরকার (৩৯) ও একই এলাকার বিধু সরকারের ছেলে দিলু সরকার (২০)।

আরো পড়ুন:

লেফটেন্যান্ট কর্নেল আশরাফুল হক জানান, শুক্রবার রাত ২টার দিকে একটি পিকআপ (WB25M4037) ভারতের ঘোজাডাঙায় বিএসএফের নিরাপত্তা বেষ্টনী এবং সাতক্ষীরার ভেমরার বিজিবির ক্রসিং গেট ভেঙে বাংলাদেশে প্রবেশ করে। ফলে ক্রসিং গেটসহ তিনটি রোড ডিভাইডার, একটি মোটরসাইকেল ও একটি ইজিবাইক ক্ষতিগ্রস্ত হয়।

তিনি আরও জানান, পিকআপটির চালক মদ্যপ অবস্থায় ছিলেন। আটককৃতদের সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়েছে। ভারতীয় পিকআপটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে ভোমরার জিরো পয়েন্টে বিজিবি ও বিএসএফের মধ্যে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

শাহীন/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়