ঢাকা     শনিবার   ২৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৩ ১৪৩১

গোপালগঞ্জে শেখ হাসিনার জন্মদিনের শোভাযাত্রায় পুলিশের বাধা

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৭, ২৮ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৭:৪৯, ২৮ সেপ্টেম্বর ২০২৪
গোপালগঞ্জে শেখ হাসিনার জন্মদিনের শোভাযাত্রায় পুলিশের বাধা

সাবেক প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৮তম জন্মদিন উপলক্ষে গোপালগঞ্জে ছাত্রলীগের শোভাযাত্রায় বাধা দিয়েছে পুলিশ।

শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে সরকারি বঙ্গবন্ধু কলেজ ক্যাম্পাসে ঘটনা হয়। এসময় জন্মদিনের শোভাযাত্রায় অংশ নিতে আসা অনেককেই  দৌঁড়ে চলে যেতে দেখা গেছে। 

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাজেদুর রহমান জানান, সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে শোভাযাত্রা বের করে সরকারি বঙ্গবন্ধু কলেজ শাখা ছাত্রলীগ। শোভাযাত্রাটি কলেজ ক্যাম্পাস ঘুরে সড়কে আসার চেষ্টা করে। পুলিশ সড়কে আসতে তাদের বাধা দেয়। এসময় শোভাযাত্রায় অংশ নেওয়া অনেকেই দৌঁড়ে পালিয়ে যান।

আরো পড়ুন:

তিনি আরো জানান, ছাত্রলীগের নেতার্মীদের ছত্রভঙ্গ করা হয়নি। তারা সড়কে বিশৃঙ্খলা সৃষ্টি ও যানবাহন ভাঙচুর করতে পারেন এমন আশঙ্কায় শোভাযাত্রায় বাধা দেওয়া হয়েছে।

এর আগে, কলেজ ক্যাম্পাসে শহিদ মিনার চত্বরে কেক কেটে শেখ হাসিনার ৭৮তম জন্মদিন পালন করে ছাত্রলীগের নেতাকর্মীরা। এসময় গোপালগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য সুশান্ত কুমার বিশ্বাস, রিয়াজুল করিম রিয়াজ, পৌর ছাত্রলীরে আহ্বায়ক কমটিরি সদস্য হিমলে আহম্মেদ, কাজী অপু, সরকারি বঙ্গবন্ধু কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য কাজী মো. বাপ্পি, ছাত্রলীগ নেতা কাজী সাকিব, অন্তর মোল্লা ও নাসিম শেখ উপস্থিত ছিলেন।

গোপালগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য সুশান্ত কুমার বিশ্বাস বলেন, আজ শেখ হাসিনার ৭৮ তম জন্মদিন। এ উপলক্ষ্যে সরকারি বঙ্গবন্ধু কলেজ, সদর উপজেলা এবং পৌর ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতারা আনন্দ মিছিল এবং কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করে। তখন পুলিশ প্রশাসন আমাদের বাধা দেয় যাতে আমাদের শান্তিপূর্ণ কর্মসূচি পালন করতে না পরি। আমরা আনন্দ মিছিল করতে গেলে পুলিশ আমাদের বাধা দেয়। আমাদের গণতান্ত্রিক অধিকার ক্ষুন্ন করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

বাদল/মাসুদ


সর্বশেষ

পাঠকপ্রিয়