ঢাকা     শনিবার   ২৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৩ ১৪৩১

পরিবার ব্যস্ত ছিল অনুষ্ঠানে, নদীতে প্রাণ গেল ২ শিশুর

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৮, ২৮ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৯:২১, ২৮ সেপ্টেম্বর ২০২৪
পরিবার ব্যস্ত ছিল অনুষ্ঠানে, নদীতে প্রাণ গেল ২ শিশুর

নিহত শিশুদের বাড়িতে মানুষের ভিড়

পাবনার সাঁথিয়া উপজেলায় নদীর পানিতে ডুবে আয়শা খাতুন (৪) ও ইনামুল হক (৫) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার পুন্ডুরিয়া গ্রামে তাদের মৃত্যু হয়।  

মৃত আয়শা খাতুন পুন্ডুরিয়া গ্রামের হাফিজুল ইসলামের মেয়ে ও ইনামুল হক পার্শ্ববর্তী করমজা ইউনিয়নের আটিয়াপাড়া গ্রামের আজাদুল ইসলামের ছেলে। তারা সম্পর্কে মামাত-ফুপাত ভাই-বোন ছিল। 

করমজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হোসেন আলী বাগচি মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

আরো পড়ুন:

মৃত শিশুদের স্বজনরা জানান, গত বৃহস্পতিবার শিশু ইনামুল তার মা-বাবার সঙ্গে নানি মারা যাওয়ার খবরে দেখতে আসে। তারপর আর বাড়ি যায়নি। শনিবার ছিল জিয়ারত অনুষ্ঠান। এতে পরিবারের লোকজন ব্যস্ত ছিল। মামাত বোন আয়শার সঙ্গে ইনামুল বাড়ির পাশে ফুটবল খেলছিল। খেলার এক পর্যায়ে বল বাড়ির পাশের কাগেশ্বরী নদীতে পড়ে যায়। বল আনতে গিয়ে দুজনই পানিতে ডুবে যায়। পরে পরিবারের লোকজন নদীতে পানি আনতে গেলে শিশুদের দেখতে পায়। তাদের উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফাতেমা তুয জান্নাত বলেন, তাদের মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।

ইউপি চেয়ারম্যান হোসেন আলী বাগচি বলেন, শিশুদের বিষয়ে পরিবারের সবাইকে সচেতন হতে হবে।
 

শাহীন/বকুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়