ঢাকা     রোববার   ২৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৪ ১৪৩১

মায়ের ইচ্ছাপূরণে হেলিকপ্টারে করে বিয়ে 

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৫, ২৮ সেপ্টেম্বর ২০২৪  
মায়ের ইচ্ছাপূরণে হেলিকপ্টারে করে বিয়ে 

মায়ের ইচ্ছাপূরণ করতে বাবা-মাকে সঙ্গে নিয়ে হেলিকপ্টারে বিয়ে করতে টাঙ্গাইল আসলেন কক্সবাজারের রিসোর্ট ব্যবসায়ী ইমরুল হাসান সিকদার। পারিবারিক সম্মতিতে শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে টাঙ্গাইল পৌরসভার ৯নং ওয়ার্ডের অলোয়া তানিরী এলাকার বীর মুক্তিযোদ্ধা আক্কাছ আলী সরকারের কন্যা শিবলী সরকার স্বর্ণালীকে বিয়ে করতে আসেন তারা।

এর আগে বেলা আড়াইটার দিকে বেসরকারি হেলিকপ্টারযোগে বর ইমরুল হাসান সিকদারের বরযাত্রী হয়ে আসেন বাবা কামাল উদ্দিন সিকদার ও মা সেলিনা আক্তার সিকদার। অলোয়া বরটিয়া উচ্চবিদ্যালয় মাঠে হেলিকপ্টার নামে। সেখানে বরযাত্রীকে বরণ করেন কনেপক্ষের লোকজন। এ সময় হেলিকপ্টার দেখতে দলে দলে উৎসুক জনতা বিদ্যালয় মাঠে ভিড় করেন। বিবাহ অনুষ্ঠান শেষে বিকেল পৌনে ৫টার দিকে হেলিকপ্টারযোগে তারা ফিরে যান।

কনের বাবা বীরমুক্তিযোদ্ধা আক্কাছ আলী সরকার বলেন, কনেকে হেলিকপ্টারে নিয়ে যাওয়ার কথা আগেই জানিয়েছিল বরপক্ষ। বরের মায়ের ইচ্ছাপূরণ করতে এই আয়োজন করা হয়েছে।

আরো পড়ুন:

বর ইমরুল হাসান সিকদার বলেন, ‘আমার মায়ের ইচ্ছা ছিল হেলিকপ্টারে আমার বিয়ে হবে। তাই আমি বাবা ও মাকে সঙ্গে নিয়ে হেলিকপ্টারে বিয়ে করতে এসেছি।’

বরের মা সেলিনা আক্তার সিকদার বলেন, ‘আমার ইচ্ছা পূরণ করতে ইমরুল এই আয়োজন করেছে। আমি ভীষণ খুশি। দোয়া করি, ওই জীবন সুখ ও শান্তিময় হোক।’

এ বিষয়ে ৯ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আব্দুর রাজ্জাক বলেন, এলাকায় হেলিকপ্টারযোগে এটিই প্রথম বিয়ে। এমন বিয়ের সংবাদ পেয়ে দর্শনার্থীরা ভিড় করে।
 

কাওছার/বকুল 

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়