ঢাকা     রোববার   ২৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৪ ১৪৩১

মৌলভীবাজারে ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

মৌলভীবাজার সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৭, ২৯ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৯:১৮, ২৯ সেপ্টেম্বর ২০২৪
মৌলভীবাজারে ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

ইফতেখার আহমেদ বদরুল

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ইফতেখার আহমেদ বদরুলকে গ্রেপ্তার করেছে যৌথবাহিনী। রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে রহিমপুর ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মৌলভীবাজারের পুলিশ সুপার এম কে এইচ জাহাঙ্গীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। 

গ্রেপ্তার ইফতেখার আহমেদ সাবেক কৃষিমন্ত্রী উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদের ছোট ভাই।

পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন  বলেন, যৌথবাহিনী অভিযান চালিয়ে রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুলকে গ্রেপ্তার করে। বৈষম্যবিরোধী ছাত্র-জনতার ওপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।

আরো পড়ুন:

প্রসঙ্গত, মৌলভীবাজার সদর মডেল থানায় কুলাউড়া উপজেলার শরীফপুর ইউনিয়নের সঞ্জরপুর গ্রামের কলেজ ছাত্র তোফায়েল আহমেদ শরীফ বাদী হয়ে সম্প্রতি একটি মামলা করেন। মামলায় সাবেক কৃষিমন্ত্রী উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদের ছোট ভাই ও রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুলকে আসামি করা হয়।

মৌলভীবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী মাহবুবুর রহমান বলেন, গ্রেপ্তার ইফতেখার আহমেদ বদরুলকে গ্রেপ্তার দেখিয়ে মৌলভীবাজার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আজিজ/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়