ঢাকা     সোমবার   ৩০ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৫ ১৪৩১

বরিশালের প্রধান বিচারপতিকে সংবর্ধনা

বরিশাল সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২১, ৩০ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ২০:২২, ৩০ সেপ্টেম্বর ২০২৪
বরিশালের প্রধান বিচারপতিকে সংবর্ধনা

বরিশালের আদালত পরিদর্শন করেছেন প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ। এসময় তাকে জেলা আইনজীবী সমিতির সদস্যরা সংবর্ধনা দেন। 

সোমবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় আদালত পাড়ায় তাকে সংবর্ধনা দেওয়া হয়। এর আগে, প্রধান বচিারপতি জেলা ও দায়রা জজ আদালত ঘুরে দেখেন।

আদালত সূত্রে জানা গেছে, সোমবার সকালে বরিশালে পৌঁছান প্রধান বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ। এসময় তাকে আদালতের বিচার কার্যক্রম এবং উন্নয়ন কর্মকাণ্ড সম্পর্কে অবহিত করা হয়। তাকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান বরিশাল জেলা ও দায়রা জজসহ অন্য বিচারকরা। পরে সৈয়দ রেফাত আহমেদ আদালত চত্বরে বিচারকদের সঙ্গে নিয়ে গাছের চারা রোপণ করেন। 

আরো পড়ুন:

সন্ধ্যায় সৈয়দ রেফাত আহমেদ বরিশাল সরকারি ব্রজমোহন (বিএম) কলেজ পরিদর্শন করেন। তিনি বরিশাল জেলা আইনজীবী সমিতির অনুষ্ঠানে যোগ দেন। জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেওয়া হয়।

বরিশাল জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও বর্তমান পাবলিক প্রসিকিউটর (পিপি) সৈয়দ ওবায়দুল্লাহ সাজু বলেন, দায়িত্ব গ্রহণের পর প্রধান বিচারপতি প্রথম বরিশাল সফরে এসেছেন। এটা আমাদের জন্য সৌভাগ্যের। আইনজীবী সমিতির পক্ষ থেকে প্রধান বিচারপতিকে সংবর্ধনা দেওয়া হয়েছে। 

তিনি আরো বলেন, সংবর্ধনা অনুষ্ঠানে খুব কাছে থেকেই আইনজীবীরা প্রধান বিচারপতির কাছে তাদের সমস্যা-সম্ভাবনার কথা তুলে ধরেছেন। 

কাঞ্চন/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়