ঢাকা     মঙ্গলবার   ০১ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ১৬ ১৪৩১

ময়মনসিংহ ছাত্রলীগ নেতা অনি ২ দিনের রিমান্ডে

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৫, ১ অক্টোবর ২০২৪   আপডেট: ১৬:২৬, ১ অক্টোবর ২০২৪
ময়মনসিংহ ছাত্রলীগ নেতা অনি ২ দিনের রিমান্ডে

গ্রেপ্তার নওশেল আহমেদ অনি

ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের আহ্বায়ক নওশেল আহমেদ অনির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (১ অক্টোবর) দুপুরে অনি ১০ দিনের রিমান্ড আবেদনের শুনানি শেষে ময়মনসিংহ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রওশন জাহান দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পুলিশ পরিদর্শক পিএসএম মোস্তাছিনুর রহমান রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সোমবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় জেলা গোয়েন্দা পুলিশ নওশেল আহমেদ অনির ১০ দিন রিমান্ড আবেদন করে আদালতে পাঠালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রওশন জাহান আজ মঙ্গলবার (১ অক্টোবর) রিমান্ড শুনানির দিন ধার্য করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

রোববার (২৯ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে ঢাকার মোহাম্মদপুর এলাকার বাসা থেকে অনিকে গ্রেপ্তার করা হয়।

আরো পড়ুন:

সূত্র জানায়, ময়মনসিংহে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে অনিকে পিস্তল হাতে মিছিলে দেখা যায়। সামাজিক যোগাযোগমাধ্যমে সেই ভিডিও ভাইরাল হয়। ছাত্র-জনতার ওপর গুলিবর্ষণের ঘটনার ভিডিওচিত্র দেখে ছাত্রলীগ নেতা তাকে শনাক্ত করা হয়।

গত ১৯ জুলাই সন্ধ্যায় ময়মনসিংহ নগরের মিন্টু কলেজ এলাকায় বৈষম্যবিরোধী আন্দোলনকারীদের সঙ্গে আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য মোহিত উর রহমানের কর্মী ও পুলিশের সংঘর্ষ হয়। এতে গুলিবিদ্ধ হয়ে নিহত হন রেদোয়ান হোসেন (২৪)। তিনি ময়মনসিংহ নগরের আকুয়া চৌরঙ্গী মোড় এলাকার আসাদুজ্জামানের ছেলে ও ফুলবাড়িয়া কলেজের সম্মান (অনার্স) চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন।

ওই ঘটনায় গত ২৪ জুলাই কোতোয়ালি মডেল থানার উপপরিদর্শক (এসআই) আজগর আলী বাদী হয়ে অজ্ঞাতনামা ১৫০ থেকে ২০০ জনকে আসামি করে মামলা করেন।

মিলন/বকুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়