ঢাকা     মঙ্গলবার   ০১ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ১৬ ১৪৩১

ত্বকী হত্যা মামলা

ছদ্মবেশে পালানোর সময় জামাই মামুন গ্রেপ্তার

নারায়ণগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৮, ১ অক্টোবর ২০২৪  
ছদ্মবেশে পালানোর সময় জামাই মামুন গ্রেপ্তার

নারায়ণগঞ্জের মেধাবী শিক্ষার্থী তানভীর মুহাম্মদ ত্বকী হত্যা মামলার আসামি আব্দুল্লাহ আল মামুন ওরফে জামাই মামুনকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

মঙ্গলবার (১ অক্টোবর) রাতে ছদ্মবেশে ঢাকা থেকে খাগড়াছড়ি যাওয়ার সময় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে তাকে গ্রেপ্তার করা হয়। র‍্যাব-১১‘র মিডিয়া অফিসার এএসপি সনদ বড়ুয়া সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, আব্দুল্লাহ আল মামুন দীর্ঘদিন ধরে ঢাকায় আত্মগোপনে ছিলেন। ১ অক্টোবর রাতে তাবলীগ জামাতের ছদ্মবেশে ঢাকা থেকে খাগড়াছড়ির রামগড় যাওয়ার চেষ্টা করছিলেন তিনি। গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জের চিটাগং রোড এলাকায় অভিযান চালিয়ে খাগড়াছড়িগামী বাস থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

আরো পড়ুন:

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারের পর আসামিকে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে নিয়ে রিমান্ড আবেদন করা হয়। আগামী রোববার (৬ অক্টোবর) রিমান্ড শুনানির দিন ধার্য করেছেন আদালত।

প্রসঙ্গত, ২০১৩ সালের ৬ মার্চ বিকেলে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন তানভীর মুহাম্মদ ত্বকী। ৮ মার্চ শীতলক্ষ্যা নদীর কুমুদিনী খাল থেকে ত্বকীর মরদেহ উদ্ধার করে পুলিশ। 

ত্বকী হত্যাকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত ছয় জনকে গ্রেপ্তার করা হয়েছে। চলতি বছরের ৮ সেপ্টেম্বর নারায়ণগঞ্জের চাষাঢ়া থেকে সাফায়েত হোসেন শিপন ও কালীরবাজার এলাকা থেকে মামুন মিয়া এবং ৯ সেপ্টেম্বর ঢাকার ধানমন্ডি থেকে কাজল হাওলাদারকে গ্রেপ্তার করে র‌্যাব-১১। পরে ১১ সেপ্টেম্বর ঢাকার মিরপুর থেকে গ্রেপ্তার করা হয় মামলার আরেক আসামি আজমেরী ওসমানের সাবেক গাড়িচালক জামশেদ শেখকে। ১৬ সেপ্টেম্বর রাতে জেলার সদর থানাধীন চাষাড়া এলাকা থেকে ইয়ার মোহাম্মদ পারভেজকে গ্রেপ্তার করা হয়।

অনিক/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়