ঢাকা     শুক্রবার   ০৪ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ১৯ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় ১০ টাকা চাওয়া নিয়ে সংঘর্ষ, আহত ৩০

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪২, ২ অক্টোবর ২০২৪  
ব্রাহ্মণবাড়িয়ায় ১০ টাকা চাওয়া নিয়ে সংঘর্ষ, আহত ৩০

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে কাঁচা সড়ক মেরামত করার টাকা উঠানোকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছেন। বুধবার (২ অক্টোবর) সকালে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের তেরকান্দা গ্রামে ঘটনাটি হয়। এর আগে, গতকাল মঙ্গলবার রাতেও দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়ায়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সম্প্রতি তেরকান্দা গ্রামের একটি কাঁচা সড়ক ভেঙে যাওয়ায় মাটি ফেলে সংস্কার করেন নয়ন ও তার সহযোগীরা। গতকাল মঙ্গলবার সকালে একই গ্রামের জুয়েল সিএনজি চালিত অটোরিকশা নিয়ে যাচ্ছিল। এ সময় জুয়েলের কাছে সড়ক মেরামতের কথা বলে ১০ টাকা চান নয়ন। জুয়েল টাকা দিতে অনীহা প্রকাশ করেন। এসময় দুই জনের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। বিষয়টি মিমাংসা করতে সন্ধ্যায় সালিশে বসেন দুই পক্ষের লোকজন। এ সময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। আজ সকালেও উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষ জড়ান। আহতদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

সরাইল সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাকিবুল হাসান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অনাকাঙ্খিত পরিস্থিতি এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরো পড়ুন:

মাইনুদ্দীন/মাসুদ

মাইনুদ্দীন/মাসুদ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়