ঢাকা     বুধবার   ০২ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ১৭ ১৪৩১

শিক্ষার্থী হত্যা মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার 

লক্ষ্মীপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২২, ২ অক্টোবর ২০২৪  
শিক্ষার্থী হত্যা মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার 

গ্রেপ্তার ইউপি চেয়ারম্যান জাবেদ হোসেন

লক্ষ্মীপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবিদ্ধ হয়ে নিহত শিক্ষার্থী সাব্বির হোসেন রাসেল হত্যা মামলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যানকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তার ইউপি চেয়ারম্যানের নাম জাবেদ হোসেন। তিনি সদর উপজেলার দিঘলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সহ-সভাপতি।

বুধবার (২ অক্টোবর) বিকেলে র‌্যাব অভিযান চালিয়ে দিঘলী গ্রামের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে।  

র‌্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার গোলাম মোর্শেদ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, গ্রেপ্তার জাবেদ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নাশকতা ঘটিয়ে ছাত্র-জনতা হত্যা মামলার এজাহারনামীয় আসামি। পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হবে। 

আরো পড়ুন:

৪ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে লক্ষ্মীপুরের মাদাম ব্রিজ ও তমিজ মার্কেট এলাকায় সাব্বিরসহ ৪ শিক্ষার্থী গুলিবিদ্ধ হয়ে মারা যায়। ওইদিন আওয়ামী লীগ-যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের গুলিতে শতাধিক ছাত্র-জনতা আহত হয়। 

নিহত সাব্বির সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের শরীফপুর গ্রামের আমির হোসেনের ছেলে ও দালাল বাজার ডিগ্রি কলেজের শিক্ষার্থী ছিলেন। ১৪ আগস্ট সাব্বিরের বাবা আমির হোসেন বাদী হয়ে ৯১ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ২০০ জনকে আসামি করে সদর মডেল থানায় হত্যা মামলা করেন। 

লিটন/বকুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়