ঢাকা     বৃহস্পতিবার   ০৩ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ১৮ ১৪৩১

ফরিদপুরে হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন 

ফরিদপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৬, ২ অক্টোবর ২০২৪  
ফরিদপুরে হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন 

ফরিদপুরের মধুখালী উপজেলায় চালককে হত্যা করে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই মামলায় তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে প্রত্যেককে ১০ হাজার টাকা জরিমানা, অনাদায় তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

এ মামলায় দুই আসামিকে দুই বছর করে কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার (২ অক্টোবর) বিকেলে অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক শিহাবুল ইসলাম এ রায় দেন। রায়ের সময় দুই জন যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ছাড়া বাকিরা আদালতে উপস্থিত ছিলেন।

আরো পড়ুন:

যাবজ্জীবনপ্রাপ্ত আসামিরা হলেন, আব্দুর রহমান, লিয়াকত বিশ্বাস, আব্দুল মান্নান ঘরামী্। অপর আসামিরা হলেন, মোহাম্মদ মিলন শেখ ও কোরবান বিশ্বাস। আসামিরা জেলার বোয়ালমারী ও পাবনা জেলার বাসিন্দা।

মামলা সূত্রে জানা যায়, জেলার মধুখালী পৌরসভার গোন্দারদিয়া মহল্লার ব্যাটারিচালিত অটোরিকশার চালক মালেক শেখ (৫৫) মধুখালী রেলগেট এলাকায় থেকে রাত্রিকালীন যাত্রী বহন করে জীবিকা নির্বাহ করতেন। গত ২০২১ সালের ১১ আগস্ট সন্ধ্যার পর রিকশা নিয়ে বাড়ি থেকে নিয়ে বের হন। তিনি বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুঁজি শুরু করে। ১২ আগস্ট ওই উপজেলার ব্যাসদী এলাকায় রাস্তার পাশে ডোবার কিনারায় তার লাশ পাওয়া যায়। দুর্বৃত্তরা গলায় গামছা পেঁচিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে তাকে হত্যা করে রিকশা ছিনতাই করে নিয়ে যায়।

এ ঘটনায় অজ্ঞাতনামা আসামি করে নিহতের ছেলে শহিদুল শেখ বাদী হয়ে মধুখালী থানায় মামলা করেন।

অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের রাষ্ট্রপক্ষের কৌঁসুলি ছানোয়ার হোসেন রায়ের সত্যতা নিশ্চিত করেন। 
 

তামিম/বকুল 

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়