ঢাকা     বৃহস্পতিবার   ০৩ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ১৮ ১৪৩১

যশোরে চোরাচালানের গডফাদার বাদশা মল্লিক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, যশোর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২২, ৩ অক্টোবর ২০২৪  
যশোরে চোরাচালানের গডফাদার বাদশা মল্লিক গ্রেপ্তার

বাদশা মল্লিক

যশোরের বেনাপোলের চোরাচালানের গডফাদার হিসেবে পরিচিত ১৫ মামলার আসামি বাদশা মল্লিককে (৫৭) গ্রেপ্তার করেছে যশোর ৪৯ বিজিবি ব্যাটেলিয়নের সদস্যরা। গত বুধবার (২ অক্টোবর) সন্ধ্যায় বেনাপোলের রঘুনাথপুর সীমান্তের কোদলারহাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বাদশা মল্লিক বেনাপোল সীমান্তের বাহাদুরপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের মৃত কেরামত মল্লিকের ছেলে। তিনি বর্তমানে বাদশা মিয়া নামে বেনাপোলের দুর্গাপুরে বসবাস করেন।

৪৯ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাইফুল্লাহ সিদ্দিকী আজ বৃহস্পতিবার (৩ অক্টোবর) সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমে জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায়, কুখ্যাত মাদক সম্রাট বাদশা মিয়া রঘুনাথপুর সীমান্ত এলাকায় অবস্থায় করছেন¬– এমন সংবাদের ভিত্তিতে সেখানে বিজিবির বিশেষ দল অভিযান পরিচালনা করে। এ সময় বাদশা মিয়াকে রঘুনাথপুর সীমান্তের কোদলারহাট এলাকা থেকে আটক করা হয়।

আরো পড়ুন:

এতে আরও জানানো হয়, কুখ্যাত বাদশা মিয়া দীর্ঘদিন ধরে যশোর সীমান্ত এলাকায় অস্ত্র ব্যবসা, স্বর্ণ চোরাকারবারি, মাদক, হুন্ডি ব্যবসাসহ নানাবিধ অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত রয়েছেন। তার বিরুদ্ধে অন্ততপক্ষে ১৫টি মামলা রয়েছে।

রিটন/বকুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়